আমার(amar) ফুফাতো বোন স্নেহা।this is story সবাই ওকে বুবলি বললেও আমি(ami) ওকে স্নেহা বলতাম।this is story বয়সে সে আমার(amar) ৩ বছরের বড়।

4:39 AM

আমার(amar) ফুফাতো বোন স্নেহা।this is story সবাই ওকে বুবলি বললেও আমি(ami) ওকে স্নেহা বলতাম।this is story বয়সে সে আমার(amar) ৩ বছরের বড়।this is story কিন্তু, ছোটবেলা থেকেই আমার(amar) সাথে তার বিশাল খাতির ছিল।this is story আমি(ami) তাকে বোনের দৃষ্টিতেই দেখতাম।this is story কিন্তু, যখন আমার(amar) বয়স চেীদ্দ হল তখন আমার(amar) দৃষ্টি কিছুটা পাল্টে গেল।this is story কারণ ঐ বয়সে আমি(ami) ওলরেডি আমার(amar) বান্ধবীদের সুবাদে চোদাচুদি সম্পর্কে যথেষ্ঠ জ্ঞান লাভ করেছিলাম।this is story এবং নিয়মিত ধোন খ্যাঁচা ও বান্ধবীদের গুদ মারা শুরু করেছিলাম।this is story যার সুবাদে আজ আমি(ami) একটি দশ ইঞ্চি যথেষ্ঠ মোটা ধোনের গর্বিত মালিক।this is story যাই হোক যেদিন আমার(amar) প্রথম মাল বের হয়, কেন জানি না সেদিন রাতে আমি(ami) স্নেহাকে স্বপ্নে দেখি।this is story শুধু স্বপ্ন না, একবারে চোদাচুদির স্বপ্ন।this is story আর যার ফলে পরদিন থেকে স্নেহাকে আমি(ami) অন্য চোখে দেখা শুরু করি।this is story আমি(ami) সেদিন থেকে তক্কেতক্কে থাকি কিভাবে আমার(amar) স্নেহের বড় আপুকে চোদা যায়।this is story
দীর্ঘ ৬ বছরের ধোন খ্যাচা সাধনার পর ২০ বছর বয়সে এসে আমি(ami) আমার(amar) ২৩ বছরের যুবতী ফুফাতো বোনকে চুদতে সক্ষম হয়।this is story এ জন্য আমাকে(amake) অনেকদিন ধরে সাধনা করতে হয়েছে ।this is story সেই সব বিষয়ই আমি(ami) ধারাবাহিক ভাবে বর্ণণা করছি।this is story আমার(amar) বোনটির দেহের বর্ণণা দিই।this is story প্রচন্ড ফর্সা।this is story স্লিম ফিগার।this is story মাজাটা দারূন চিকুন।this is story এ জন্য ওকে দেখলেই আমি(ami) গান ধরতাম -
চিকন ও কোমর, আমার(amar) চিকন ও কোমর,
বুঝি চিকনও কোমরের জ্বালা–
তুই আসতে- গরুর গাড়ি চালা।this is story
মাই দুটো অসম্ভব নরম।this is story চিত হয়ে শুয়ে থাকলে খুব সামান্য বুঝা যায়।this is story কিন্তু, ঝুকে দাড়ালে বুক থেকে প্রায় তিন ইঞ্চি উচু কাপের মত দেখায়।this is story আবার যখন সোজা হয়ে দাড়ায়, তখন সেই রহস্যময় মাই দুটি ব্রা পড়া না থাকলে খাড়া দুই ইঞ্চি উচু দেখায়।this is story একেবারে খাড়া, সামান্য নিচুও না।this is story আবার ব্রা পড়া থাকলে তেমন একটা বুঝা না গেলেও কাপড়ের নিচে উচু একটা দারূন কিছুর উপস্থিতি টের পাওয়া যায়।this is story দুধের বোটা দুটো অসম্ভব খাড়া এবং শক্ত।this is story ব্রা পড়া না থাকলে জামার উপর দিয়ে স্পষ্ট বুঝা যায়।this is story
তবে আমার(amar) স্নেহা আপুর সবথেকে আকর্ষনীয় জিনিষ হচ্ছে তার পাছা।this is story মাইরি, চিকন কোমরের নিচে অত চওড়া আর উচু, গভীর খাঁজ-ওয়ালা পাছা, ও মাগো, মনে করলেই ধোন এখনও আমার(amar) খাড়া হয়ে লাফাতে থাকে।this is story আর যদি সামনে দেখি তখন তো কথায় নেই।this is story যদিও এখন আমার(amar) বিয়ে হয়ে গেছে।this is story যখনই স্নেহার পাছার কথা মনে পড়ে তখনই বউয়ের পাছাটা আচ্ছা করে ঠাপায়ে নিজেকে শান্ত করে নিই।this is story এজন্য অবশ্য আমার(amar) বউ খুব খুশি।this is story কারণ দিবা-রাত্রি অন্তত তিনবার তাকে চুদলে তার মধ্যে দু’বার স্নেহার পাছা মনে করে চুদি।this is story যখনই স্নেহার পাছার কথা মনে পড়ে তখনই বউ এর শাড়িটা উচু করে ঢুকায়ে দিয়ে মারি ঠাপ।this is story বউতো আর জানে না হঠাৎ কেন আমার(amar) ধোন খাড়া হল, তাই সে মনের সুখে চোদন খায়।this is story আমার(amar) বিয়ের আগে স্নেহাকে প্রথম চোদার পর ওর বিয়ে না হওয়া পর্যন্ত ওর পাছা চোখে পড়লেই সুযোগ মত ওকে চুদতাম।this is story কিন্তু ওকে প্রথম চোদার আগ পর্যন্ত ধোন খেচেই নিজেকে সান্তনা দিতাম।this is story স্নেহার পাছাটা তার শরীরের মতই একবারে তুলোর মত নরম।this is story পাছার খাজটা খুব গভীর।this is story এজন্য বেশির ভাগ সময় আমি(ami) ওর গুদের থকে পোদই বেশি মারতাম।this is story এতে একটা সুবিধাও ছিল, সেটা হচ্ছ, ইচ্ছা মত পোদে মাল ঢালতাম।this is story পেট হওয়ার ভয় কম ছিল।this is story আমার(amar) বোনের শরীরটা ছিল আস্ত একটা সেক্স মেশিন।this is story চেহারাও ছিল মাশাল্লা।this is story যদি ও আমার(amar) ছোট বোন হতো তবে ওকেই বিয়ে করতাম।this is story যদিও আমার(amar) বর্তমান বউটা স্নেহার থেকেও খাসা মাল।this is story আর আমার(amar) বউয়ের পাছাটাতো তুলনাহীন।this is story আমার(amar) দশ ইঞ্চি বাড়া ওর পাছার খাজে হাবুডুবু খাই।this is story তবুও কেন জানিনা আমি(ami) আমার(amar) বউ এর থেকে স্নেহাকে চুদে বেশি মজা পায়।this is story
যাই হোক আসল কাহিনীতে আসা যাক।this is story তখন আমার(amar) বয়স ২০।this is story স্নেহাদের বাড়ি একই শহরে হওয়ায় প্রায় সে আমাদের বাড়ি আসতো, আমিও তাদের বাড়ি যেতাম।this is story স্নেহা কেন যেন আমাকে(amake) খুব আদর করত ।this is story ছোট বেলা থেকেই যখনই সে আমাদের বাড়ি আসতো সব সময আমার(amar) কাছা কাছিই থাকত।this is story সেদিন হঠাৎ দুপুর বেলা ফুফুরা এসে হাজির।this is story বিষয় হচ্ছে ছোট চাচার বিয়ে ঠিক হয়েছে।this is story এখন আব্বা- আম্মা সবাই যাবে।this is storyফুফুরাও যাবে।this is story কিন্তু, স্নেহার অনার্সের ভর্তি পরীক্ষা সামনে তাই সে যেতে পারবে না।this is story আর আমার(amar) ক্লাশ মার দেবার উপায় নেই।this is story অগত্যা স্নেহা আমাদের বাসায় থাকবে।this is story এবং আমাকেও থাকতে হবে।this is story সে আমার(amar) বড় বোন বলে কেউ বিষয়টাকে অস্বাভাবিক মনে করল না।this is story আমার(amar) মাথায় ও বিষয়টা ঢুকেনি।this is story কিন্তু, রাতের গাড়িতে সবাইকে উঠিয়ে দিয়ে বাড়ি ফিরে আমি(ami) যখন ঘরের দরজা লাগালাম তখন আমার(amar) মাথার মধ্যে হঠাৎ করে একটা বিষয় উদয় হল, সেটা হল- আজ এবং আগামি এক সপ্তাহ আমি(ami) আর স্নেহা এই বাড়িতে দিন- রাত ২৪ ঘন্টা একা।this is story এ সেই স্নেহা যাকে মনে করে গত ৬ বছর ধোন খেচতিছি।this is story মনে মনে বুদ্ধি আটলাম যে , কিভাবে আমার(amar) বোনকে রাজি করানো যায়।this is story সরাসরিতো আর ধরেই চোদা যাই না।this is story হাজার হলেও বড় বোন।this is story সে নিজে না সম্মতি দিলে কিছু করা যাবে না।this is story আবার রাজি না হলে কেলেঙ্কারী বেধে যাবে।this is story স্নেহাকে আর মুখ দেখাতে পারব না।this is story রাতের খাওয়া শেষে শুতে গেলাম।this is story স্নেহা গেষ্ট রুমে ঘুমতে গেল।this is story
আমি(ami) ইচ্ছা করে ঘরের দরজা খোলা রেখে শুধূ পর্দা টেনে দিয়ে শুলাম।this is story অনেক রাত পর্যন্ত ঘুম হল না।this is story যাই হোক সকাল বেলা ইচ্ছা করে লুঙ্গিটা খুলে হাটু পর্যন্ত নামিয়ে রেখে ঘুমের ভাব করে চোখ বুজে শুয়ে থাকলাম।this is story যেন ভাবটা এমন ঘুমের ঘরে লুঙ্গি খুলে গেছে।this is story আর এদিকে আমার(amar) ধোন বাবাজি দশ ইঞ্চি আকার ধারণ করে লাফানো শুরু করেছে।this is story আমি(ami) আমার(amar) ধোনের ব্যাপারে এটুকু শিওর ছিলাম যে, এই ধোন দেখার পর যেকোনো সেয়ানা মেয়েরই ভোদাই পানি এসে যাবে।this is story
সাতটার দিকে শব্দ শুনে বুঝতে পারলাম স্নেহা উঠেছে।this is story আমি(ami) সব সময় বেড টি খায়।this is story আর স্নেহা আমাদের বাসায় থাকলে সেই আমার(amar) চাটা বানিয়ে আনে।this is story গ্লাসে চা গোলানোর শব্দ শুনে আমার(amar) ধোন আরো খাড়া হয়ে জোরে লাফানো শুরু করল।this is story ধোনের আগা দিয়ে হালকা কামরস বেড়িয়ে ধোনের গা বেয়ে গড়িয়ে নামতে লাগল।this is story স্নেহা আমার(amar) নাম ধরে আমাকে(amake) ডাক দিয়ে চা গুলাতে গুলাতে আমার(amar) ঘরে প্রবেশ করল।this is story বিছানার পাশের টেবিলে চার কাপ রাখার শব্দ পেলাম।this is story এবার স্নেহা আমাকে(amake) ডাকতে যেয়ে অর্ধেকে থেমে গেল।this is story আর কোনো সাড়া পেলাম না।this is story বুঝলাম এবার স্নেহার চোখে আমার(amar) ধোন পড়েছে।this is story স্নেহা ঠিক আমার(amar) বিছানার পাশে দাড়িয়ে আমার(amar) ধোনের দিকে তাকিয়ে আছে তা আমি(ami) চোখ বন্ধ করেই টের পাচ্ছিলাম ।this is story স্নেহা আমার(amar) ধোন দেখছে এই চিন্তা করে আমার(amar) ধোন আরো জোরে লাফাতে লাগল।this is story ধোনের আগা দিয়ে আরো কামরস বেড়িয়ে ধোন বেয়ে বিচির গোড়ায় নেমে আসতে লাগল।this is story
স্নেহা আমাকে(amake) আর ডাকল না।this is story প্রায় মিনিট পাচেক পরে টের পেলাম যে আস্তে আস্তে সে ঘর থেকে বের হয়ে যাচ্ছে।this is story আস্তে করে চোখটা সামান্য ফাঁক করে দেখি স্নেহা ঘর থেকে বের হয়ে যাচ্ছে।this is story দরজা দিয়ে বের হবার আগে আবার ফিরে তাকাল।this is story আমি(ami) সাথে সাথে চোখ বন্ধ করে নিলাম।this is story বেশ কিছুক্ষন দরজায় দাড়িয়ে থেকে স্নেহা ঘর থেকে বের হয়ে সোজা বাথরূমে ঢুকল।this is story আমি(ami) সেই ভাবেই শুয়ে থাকলাম।this is story প্রায় মিনিট পনের পড়ে স্নেহা বাথরূম থেকে বের হল।this is story বুঝলাম আমার(amar) ঢিল জায়গা মত লেগেছে।this is story আপামনির ভোদাই পানি এসেছে।this is story বাথরূমে যেয়ে ভোদা খেচে এসেছে।this is story এবার দরজার বাইরে থেকে স্নেহা আমাকে(amake) ডাকতে লাগল।this is story আমি(ami) সাড়া দিলে আমাকে(amake) উঠতে বলে রান্না ঘরে চলে গেল।this is story আমি(ami) উঠে লুঙ্গিটা ঠিকমত পড়ে বাথরুমে গিয়ে পর পর দু’বার খেচে তখনকার মত নিজেকে ঠান্ডা করলাম।this is story বাথরুম থেকে বের হয়ে দেখি নাস্তা নিয়ে স্নেহা টেবিলে খেতে বসেছে।this is story আমিও একই সাথে নাস্তা খেতে বসলাম।this is story স্নেহা কে আমার(amar) সামনে কেমন অপ্রস্তুত দেখলাম।this is story
যাই হোক আমি(ami) খেয়ে দেয়ে কলেজে গেলাম।this is story কলেজ থেকে ফিরে যত ঘটনা শুরু হল।this is story দরজার বেল টিপে দাড়িয়ে আছি।this is story স্নেহা দরজা খুলল।this is story স্নেহার দিকে তাকিয়ে আমি(ami) পুরো হট।this is story পাতলা কাপড়ের একটা মেক্সি পড়েছে।this is story পাতলা আকাশি কালারের মেক্সিটা এতটাই স্বচ্ছ যে পুরো ফিগারটাই বোঝা যাচ্ছে।this is story বুকে কোনো উড়না নেই।this is story মাই দুটো এত খাড়াভাবে দাড়িয়ে আছে যে চুচি দেখেই বোঝা যাচ্ছিল যে ভেতরে কোন বেসিয়ার বা টেপ পড়িনি।this is story
আমাকে(amake) দেখে মুচকি একটা হাসি দিয়ে বলল- আয়।this is story আজ এত তাড়াতাড়ি আসলি যে।this is storyস্নেহার ডাকে আমি(ami) যেন জ্ঞান ফিরে পেলাম।this is story স্নেহা দরজা খুলে দিয়ে ভেতরে চলে গেল।this is story পেছন থেকে আমি(ami) ওর ঐ স্বচ্ছ মেক্সির ভেতর দিয়ে ওর উচু পাছার নাচন দেখতে দেখতে ঘরে ঢুকলাম।this is story দরজাটা আটকিয়ে আমি(ami) ওর পিছ পিছ ঘরে ঢুকলাম।this is story ডাইনিং পর্যন্ত ওর পিছ পিছ আসার পর হঠাৎ ও ফিরে তাকালো।this is story বলল- কিরে কি দেখছিস? আমি(ami) আরেকবার ওকে টপ টু বটম দেখলাম।this is story ঠোটে টুকটুকে লাল লিপষ্টিক দিয়েছে, মেক্সিটা খুবই পাতলা।this is story গলায় মোট চারটা বোতাম যার মধ্যে দুইটা খোলা।this is story মাই দুটো ওড়না ছাড়া মেক্সির ভেতরে যেন নিশ্বাসের তালে তালে ফুলছে।this is story মেক্সিটা টাইট ফিটিংসের, যার কারণে, মাই দুটো স্পষ্ট ফুটে উঠেছে।this is story চুচি দুটো এতই খাড়া দেখা যাচ্ছে যে ম্যাক্সিটা পড়ার কোনো মানেই হয় না।this is story বুক থেকে কোমরের দিকে ক্রমস চিকন হতে হতে হঠাৎ করে যেন চওড়া পাছাটা বের হয়ে পড়েছে।this is story মেক্সিটা পাছার কাছে ঠিকমত আটেনি।this is story যার কারণে পাছাটা টাইট হয়ে আছে।this is story মাজার কাছে এই জন্য কাপড় কিছুটা কুচকে আছে।this is story
কি দেখছিস এমন করে?- স্নেহা আবার প্রশ্ন করল।this is story
দেখছি, তুমি আসলেই সুন্দর।this is story তুমি যে এত সুন্দর তা আগে কখনও খেয়াল করিনি।this is story যা আর পাম দিতে হবে না।this is story গোসল করে আয় আমি(ami) টেবিলে খাবার খুলছি।this is story – স্নেহা বলল।this is story
আমি(ami) ব্যাগটা থুয়ে সোজা বাথরুমে ঢুকে শাওয়ারটা ছেড়ে দিয়ে খেচা শুরু করলাম।this is story খেচে মাল বের করে নিজেকে শান্ত করে গোসলটা সেরে বের হয়ে আসলাম।this is story দেখলাম স্নেহা টেবিলে খাবার সাজিয়ে বসে আছে।this is story আমাকে(amake) দেখে বলল এখনই খাবি নাকি আমি(ami) গোসল করে আসব।this is story আমি(ami) বললাম তুমি গোসল সেরে আসো দু’জনে এক সঙ্গে খাব।this is story স্নেহা উঠে গোসল করতে গেল।this is story
প্রায় মিনিট দশেক পর স্নেহা বাথরুম থেকে বের হল।this is story আমি(ami) আমার(amar) ঘরে ছিলাম।this is story ডাইনিং থেকে স্নেহা আমাকে(amake) ডাক দিল।this is story ডাইনিং -এসে আমি(ami) পুরো ধাক্কা খেলাম।this is story দেখি স্নেহা আরো পাতলা একটা মেক্সি পড়েছে।this is story ভেজা চুল থেকে গড়িয়ে পড়া পানি স্বচ্ছ ঐ মেক্সিকে একবারে পানির মত পরিস্কার করে গায়ের সাথে লাগিয়ে দিয়েছে।this is story
চুলগুলো ডান দিকে বুকের সামনে এনে রাখা ছিল।this is story আমাকে(amake) দেখে মাথা ঝাকিয়ে চুল আচড়াতে আচড়াতে চুলগুলো বুকের বা পাশে নিয়ে গেল।this is story আমার(amar) ধোনটা তিড়িং করে একটা লাফ দিয়ে খাড়া হয়ে গেল।this is story কারণ, ভেজা চুলের পানিতে স্নেহার বুকের ডান পাশ পুরো ভিজে মেক্সিটা পুরোপুরি বুকের সাথে লেপ্টে ছিল।this is story মাইটা স্বষ্ট আকারে দেখা যাচ্ছিল।this is story মাই এর আকার, রঙ, বোটার সাইজ, কালার, বোটার বেড় সব স্পষ্ট ।this is story এক কথায়, পুরো খালি গায়ে মশারির মত পাতলা একটা মেক্সি, তাও আবার ভিজা অবস্থায় বুকের সাথে লেপ্টে থাকলে কেমন দেখায় একবার চিন্তা কর।this is story লুঙ্গির নিচে আমার(amar) ধোন খাড়া হয়ে লাফাতে লাগল।this is story আমি(ami) তাড়াতাড়ি চেয়ারে বসে পড়ে টেবিলের আড়ালে আমার(amar) ফুসে উঠা ধোনটাকে লুকালাম।this is story স্নেহা টেবিলের কাছে এসে প্লেটটা আগিয়ে দিয়ে আবার মাথা দুলিয়ে এবার চুল গুলো পেছনে নিয়ে গেল।this is story আমি(ami) যা দেখলাম তাতে আবার ধোন মোবাইল ফোনের মত ভাইব্রেশন করতে লাগল।this is story আমি(ami) দেখি স্নেহার মেক্সির সামনেটা পুরোটাই ভেজা, স্বচ্ছ ভেজা মেক্সিটার মধ্য দিয়ে ওর দুদ দুটো পরিস্কার দেখা যাচ্ছে।this is story মেক্সির সামনে মোট চারটা বোতাম, যার চারটাই খোলা।this is story শুধু ভেজা বলে দুদের সাথে লেপ্টে ছিল।this is story নইলে যেভাবে ঝুকে দাড়িয়ে আছে তাতে করে এতক্ষনে মেক্সিটা গা থেকে খসে পড়ত।this is story আমি(ami) কোনো চিন্তা করতে পারছিলাম না, মনে হচ্ছিল উঠে যেয়ে স্নেহা ধরে চোদা শুরু করি।this is story এরপরতো অবস্থা আরো খারাপ হল।this is story স্নেহা ঐভাবে ঝুকে দাড়িয়ে আমার(amar) থালায় ভাত বাড়ছিল।this is story এমনিতেই বোতাম সব কটা খোলা ছিল।this is story তাই শরীরের নড়াচড়াই হঠাৎ মেক্সির ডান পাশের অনেকখানি অংশ ঝুলে পড়ল।this is story আমার(amar) মাথা পুরো খারাপ হয়ে গেল।this is story আমি(ami) কোনো আবরণ ছাড়া স্নেহার দুদ সরাসরি দেখলাম।this is story জীবনে প্রথম ওর দুদ সরাসরি দেখলাম।this is story ঝুকে থাকায় দুদটা খাড়া হয়ে ছিল।this is story কাপড়ের পানিতে সামান্য ভিজে থাকা দুদটাকে আমার(amar) কাছে পৃথিবীর সবথেকে যৌন আবেদন ময়ী অঙ্গ মনে হল।this is story সাদা ধবধবে হালকা ক্রীম কালারের মাঝারি আকারের চুক্ষা দুদের উপর বাদামি কালারে অনেকখানি বেড় ওয়ালা খাড়া বোটাটাকে দেখে নিজেকে বিশ্বাস হচ্ছিল না।this is story মনের মধ্যে কেমন একটা শৈল্পিক অনুভুতি অনুভব করছিলাম।this is story মনে হচ্ছিল উঠে যেয়ে কামড়ে ছিড়ে নিই ঐ অমৃত শিল্পকর্মটি।this is storyআমি(ami) একভাব তাকিয়েই আছি নিস্পলক।this is story আমি(ami) শিওর যে স্নেহা আপু আমাকে(amake) দিয়ে চোদাতে চাই।this is story কিন্তু সরাসরি আমাকে(amake) বলতে লজ্জা পাচ্ছে।this is story এজন্য আমাকে(amake) hot করার চেষ্টা করছে।this is story কিন্তু আমারো তো একই সমস্যা।this is story হাজার শিওর হলেও স্নেহা আপু নিজে থেকে না আসা পর্যন্ত আমিওতো লজ্জা পাচ্ছি, সেই সাথে ভয়ও।this is story কারণ সে আমার(amar) বড় বোন।this is story মনে মনে শপথ করলাম স্নেহা আমাকে(amake) আজ যা দেখিয়ে দিল তাতে করে আর হয়ত বেশিক্ষন আমি(ami) নিজেকে ধরে রাখতে পারবো না।this is story স্নেহা আপু পারমিশন না দিলেও, এমন কি বাধা দিয়েও আজকে রাত আর পার করতে পারবে না।this is story দরকার পড়লে স্নেহা আপুকে ধর্ষণ করব।this is story তা সে যা থাকে কপালে।this is story আমাকে(amake) এভাবে কষ্ট দেবার মজা আমি(ami) ওর ভোদার পর্দা দিয়েই শোধ তুলব।this is story
এক সময় স্নেহা বসে পড়ল।this is story আমি(ami) কল্পনার জগত থেকে বাস্তবে ফিরে এলাম।this is story চুপচাপ ভাত খেতে লাগলাম।this is story কিন্তু মাথার মধ্যে স্নেহার দুদের ছবি ভাসতে লাগল, আর শুধু মনে হতে লাগল উঠে যেয়ে ধর্ষণ করি টগবগে যৌবনে ফুটন্ত তেইশ বয়সের যুবতী আমার(amar) আদরের যৌনবতী স্নেহা আপুকে।this is story
আমার(amar) আগে স্নেহার খাওয়া শেষ হল।this is story স্নেহা উঠে যেয়ে টেবিলের ওপাশে বেশিনে হাত ধুতে গেল।this is story আমি(ami) ওর দিকে তাকিয়ে নিজেকে আর ধরে রাখতে পারলাম না।this is story দেখি ওর চুল থেকে ঝরে পড়া পানি ওর মেক্সির পেছন দিকটাও ভিজিয়ে দিয়েছে।this is story আর ভেজা মেক্সিটা ওর ঐ চওড়া উচু পাছার গভীর খাজে অনেকখানি ঢুকে গেছে।this is story পুরো পাছাটা আকার সহ বুঝা যাচ্ছিল।this is story ভেতরে কিছুই পড়া ছিল না।this is story আমার(amar) ধোন শক্ত হয়ে চিন চিন করতে লাগল।this is story আমি(ami) নিজেকে আর সামলাতে পারলাম না।this is story প্লেটে যেটুকু ভাত ছিল সে অবস্থায় প্লেটে হাত ধুয়ে ফেললাম।this is story
তারপর উঠে যেয়ে স্নেহার পেছন থেকে আমার(amar) ঠাটানো ধোনটা লুঙ্গি সহ ওর পাছার খাজ বরাবর চেপে ধরে দুই হাতে ওর মাই দুটো দুপাশ থেকে খামচে ধরে ওকে আমার(amar) বুকের সাথে চেপে ধরলাম।this is story ও মুখ ঘুরিয়ে বলতে যাচ্ছিল – কিরে কি কক্ কক্ …. ।this is story কিন্তু বলতে পারল না।this is story কারণ আমি(ami) ও মুখ ঘুরানোর সাথে সাথে ওর ঠোট দু’টো কামড়ে ধরলাম।this is story আমি(ami) অনবরত জোরে জোরে ওর দুদ দুটো খামচে খামচে টিপতে লাগলাম, ঠোটে ঠোট চেপে ধরে কড়া কড়া কিস দিতে লাগলাম, সেই সাথে ধোনটাকে গায়ের জোরে ওর পাছার খাজে চাপতে লাগলাম।this is story আমার(amar) বাড়ার মুন্ডুটা ওর মেক্সি আর আমার(amar) লুঙ্গি সহ ওর পাছার খাজের মধ্যে হারিয়ে গেল।this is story আমি(ami) ঐ অবস্থায় বেশ জোরের সাথে ওর পাছার খাজে ছোট ছোট ঠাপ দিতে লাগলাম।this is story
স্নেহার আর কিছু করার থাকল না।this is story আমি(ami) আমার(amar) যুবতী বোনকে ডাইনিং এ বেসিনের পাশের দেয়ালে চেপে ধরলাম।this is story স্নেহা মোড়ামোড়ি শুরু করল।this is story আমি(ami) ওকে আরো জোরে দেয়ালের সাথে চেপে ধরে শক্ত ধোনটা দিয়ে ওর নরম পাছার খাজে পাগলের মত এমন খোচাতে লাগলাম যে, যে সোজা ধোনটা বেধেছে ঐ সোজা ওর পাছাই ফুটো না থাকলেও আমার(amar) ধোনের গুতোই লুঙ্গি-মেক্সি ফুটো করে ওর পাছায় আরো একটি ফুটো হয়ে যাবে।this is story।this is story আমার(amar) মনে হচ্ছিল স্নেহা ছাড়া পাওয়ার চেষ্টা করছে।this is story কিন্তু আমার(amar) মধ্যে তখন ধর্ষণের মনভাব জেগে উঠেছে।this is story ওর কানে কানে চাপা স্বরে বললাম –
আমাকে(amake) ক্ষমা কোরো আপু, আমি(ami) নিজেকে আর সামলাতে পারলাম না।this is story আজ তোমাকে(tomake) আমি(ami) ধর্ষণ করব।this is story
কিন্ত হঠাৎ স্নেহা জোর করে ঘুরে গেল।this is story আমি(ami) ভয় পেয়ে ওকে ছেড়ে দিয়ে দু পা পিছিয়ে গেলাম।this is story কিন্তু স্নেহা দেয়ালের দিক থেকে মুখ ফিরিয়েই আমার(amar) হাত ধরে টান দিয়ে বুকের সাথে বুক লাগিয়ে জড়িয়ে ধরে আমার(amar) ঠোটে আমার(amar) থেকেও কড়া কড়া কিস দিতে লাগল।this is story ঘটনার আকস্মিকতা আমি(ami) ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম।this is story কয়েকটা কিস দিয়ে স্নেহা আমাকে(amake) জড়িয়ে থাকা অবস্থায় এক হাত দিয়ে লুঙ্গির উপর দিয়ে আমার(amar) ধোনটা মুঠো করে ধরে আমার(amar) চোখের দিকে সুন্দর কামুক চোখে তাকিয়ে বলল – আমিও তাই চাইরে ভাই, তোর এই জিনিস দেখার পর থেকে আমি(ami) তোকে ছাড়া আর কিছুই চিন্তা করতে পারছি না।this is story আমাকে(amake) ধর্ষণ কর, তুই আমাকে(amake) ধর্ষণ কর।this is story আমাকে(amake) নিয়ে যা ইচ্ছা কর।this is story আমি(ami) আর নিজেকে ঠেকাতে পারছিনা।this is story বলে স্নেহা আমার(amar) ধোনটাকে লুঙ্গির উপর দিয়ে জোরে জোরে কচলাতে লাগল।this is storyআমি(ami) আবার স্নেহাকে জড়িয়ে ধরে দেয়ালের সাথে চেপে ধরলাম।this is story স্নেহার ঠোটে মুখে কিস দিতে লাগলাম।this is story এক হাতে ওর বাম দুদটা টিপতে লাগলাম, সেই সাথে আরেক হাত দিয়ে ওর পাছাটা মনের সুখে টিপতে লাগলাম।this is story আর আমার(amar) ধোনটা স্নেহার হাতের মধ্যে থর থর করে কাঁপতে লাগল।this is story এক পর্যায়ে স্নেহা লুঙ্গিটা গুটিয়ে লুঙ্গির তল দিয়ে হাত ঢুকিয়ে আর ধোনটা মুঠো করে ধরে খেচতে লাগল।this is story এ অবস্থায় অনেকক্ষন ডাইনিং এ থাকার পর আমি(ami) স্নেহাকে কোলে তুলে নিলাম।this is story স্নেহা আবেগের সাথে আমার(amar) গলা জড়িয়ে ধরে আমার(amar) চোখের দিকে সেক্সিভাবে তাকিয়ে থাকল।this is story আমি(ami) স্নেহার বুকে একটা চুমু খেলাম।this is story ঐভাবে স্নেহাকে কোলে করে আমার(amar) ঘরে নিয়ে গেলাম।this is story আমার(amar) খাটের উপর ওকে চেলে ফেললাম।this is story মেক্সির গলার দুই পাশ থেকে ধরে একটানে ওর মেক্সাটা মাজা-পাছা গলিয়ে পায়ের দিক থেকে খুলে নিলাম।this is story ওর শরীরে ঐ একটাই কাপড় ছিল।this is story স্নেহা পুরো নগ্ন হয়ে গেল।this is story আমি(ami) আমার(amar) যুবতী বোনকে সম্পূর্ন নগ্ন অবস্থায় আমার(amar) খাটে শোয়া অবস্থায় দেখতে লাগলাম।this is story খাটের সামনে দাড়িয়ে খাটে শোয়া আমার(amar) স্নেহা আপুকে আমি(ami) প্রাণ ভরে দেখতে লাগলাম।this is story কোনে মতেই মন ভরছিল না।this is story হঠাৎ স্নেহা আপু উঠে বসে আমার(amar) লুঙ্গিটা টান মেরে খুলে দিল।this is story আমিও পুরো নগ্ন হয়ে গেলাম।this is story স্নেহা আপু আমার(amar) ধোনটা মুঠো করে ধরে খেচতে খেচতে ব্যাকুল ভাবে বলল- ওরে আমি(ami) যে আর থাকতে পারছিনা।this is story কিছু একটা কর।this is story আমাকে(amake) আর কষ্ট দিস না।this is story তাড়াতাড়ি ঢোকা।this is story
আমার(amar) তখন এমন অবস্থা যে ধোনের আগায় মাল এসে জমে আছে।this is story তার উপর স্নেহার নরম হাতের খ্যাচাই মাল আমার(amar) ধোন থেকে বেড় হবার রাস্তা খুজে বেড়াচ্ছে।this is story এ অবস্থায় চুদতে গেলে গুদে ধোন ঢুকানোর সাথে সাথে মাল বের হয়ে যাবে।this is story তাই স্নেহাকে বললাম – আমার(amar) এখন যা অবস্থা তাতে ধোন ঢোকানোর সাথে সাথে মাল বের হয়ে যাবে।this is story
স্নেহা বলল – তাহলে খেচে একবার মাল ফেলেনে।this is story
আমি(ami) বললাম – ফেলব; তবে তোমার গালের মধ্যে ফেলব।this is story তোমাকে(tomake) আমার(amar) মাল খাওয়াবো।this is story
স্নেহা বলল – ছিঃ , আমি(ami) ওসব পারব না।this is story আমি(ami) কি মাগী নাকি যে মাল খাবো।this is story আমি(ami) বললাম – ঠিক আছে তাহলে আমিও তোমাকে(tomake) চুদতে পারব না।this is story স্নেহা কেমন একটা ভ্যাবাচ্যাকা খেয়ে গেল।this is story আমার(amar) ধোনটা ধরে আবদার করে বলল – প্লিজ ভাইয়া, জেদ করিস না।this is story আমাকে(amake) এখন না চুদলে আমি(ami) মরে যাব।this is story আমি(ami) কি কখনও এর আগে ওসব খেয়েছি।this is story তোর দুটো পায়ে পড়ি।this is story আমাকে(amake) অমন শর্ত দিস না।this is story আমার(amar) সবকিছু তোকে দিয়ে দিচ্ছি, তুই যা চাস, তাই পাবি কিন্তু ও কাজ করতে বলিস না।this is story
আমি(ami) বললাম – ওত শত বুঝি না।this is story আমাকে(amake) দিয়ে চোদাতে হলে তোমাকে(tomake) আমার(amar) মাল খেতে হবে।this is story তাও আবার হাত দিয়ে খেচলে হবে না।this is story মুখ দিয়ে চুষে চুষে আমার(amar) বাড়া থেকে মাল বের করতে হবে।this is story তা না হলে আমি(ami) চুদতে পারব না।this is storyবলে আমি(ami) ঘুরে চলে যেতে গেলাম।this is story স্নেহা এই সময় চেতে উঠল।this is story যৌন ক্ষুধা যে একটি মেয়েকে কি করতে পারে সেদিন আমি(ami) দেখলাম।this is story স্নেহা আমাকে(amake) পিছন থেকে ডাক দিল – এই বানচোদ এদিক আই।this is story
আমি(ami) অবাক হয়ে ঘুরে দাড়ালাম।this is story স্নেহা খাটে বসা অবস্থায় আমার(amar) ধোন ধরে টেনে আমাকে(amake) কাছে নিয়ে গেল।this is story স্নেহার চোখে হায়নার ক্ষুধা দেখলাম।this is story স্নেহা আগের স্বরেই বলল- আয় বোকাচোদা তোর ধোন চুষে দিচ্ছি।this is story বানচোদ আয় আয়; কাছে আয়।this is story তোর মাল খাচ্ছি আয় শালা হারমী।this is story আজ তোর মাল খেয়ে আমি(ami) বেশ্যা হব।this is story তুই যা করতি বলবি তাই করব।this is story বিনিময়ে আমাকে(amake) চুদে ফাটাই দিতে হবে।this is story যদি আমারে চুদে শান্তি দিতে না পারিস তাহলে তোর ধোন আমি(ami) কামড়ে ছিড়ে ফেলব।this is story
স্নেহার এহেন কথায় আমি(ami) অবাক হলেও শরীরের মধ্যে আমার(amar) কামের জোয়ার বয়ে গেল।this is story ও আমার(amar) ধোনটা যতটুকু মুখের মধ্যে গেল ততটুকু মুখে পুরে চুষতে আর খেচতে লাগল।this is story আর হালকা দাতের খোঁচা দিতে লাগল।this is story আমি(ami) কামের সাগরে হাবুডুবু খেতে লাগলাম।this is story স্নেহা ফুসফুসের পুরো জোর দিয়ে চো চো করে আমার(amar) বাড়া চুষতে লাগল।this is story সেই সাথে মুখ আগে পিছে করে মুখ দিয়ে খেচতে লাগল।this is story এক পর্যায়ে আমি(ami) বুঝতে পারলাম আমি(ami) আর ধরে রাখতে পারব না।this is story আমি(ami) তখন স্নেহার খোলা চুল গুলো মুঠো করে ধরে ওর মুখের মধ্যে ঠাপ দিতে লাগলাম।this is story স্নেহা হাত থেকে বাড়াটা ছেড়ে দিয়ে দু হাতে আমার(amar) পাছা টিপতে লাগল।this is story এতে আমি(ami) আরো কামুক হয়ে গেলাম।this is story আমি(ami) স্নেহার মুখে বড় বড় ঠাপ দিতে লাগলাম।this is story এক এক ঠাপে পুরো বাড়াটা মুন্ডু পর্যন্ত বের করে আবার তিন ভাগের দুই ভাগ করে ভরতে লাগলাম।this is story স্নেহার গলা দিয়ে গো গো শব্দ বের হতে লাগল।this is story আমার(amar) চোখের দিকে ও নিস্পলক তাকিয়ে ওর মুখের মধ্যে আমার(amar) বিশাল বাড়ার ঠাপ খেতে লাগল।this is story এক পর্যায়ে আমার(amar) ধোনে চিড়িক করে ঊঠল।this is story আমি(ami) স্নেহার চুলের মুঠো শক্ত করে ধরে আমার(amar) দশ ইঞ্চি বাড়াটা বিচির গোড়া পর্যন্ত স্নেহার মুখে ঢুকায়ে দিলাম।this is story আমার(amar) লম্বা বাড়াটা স্নেহা গলার মধ্যে অনেক খানি ঢুকে গেল।this is story স্নেহা কাটা মুরগী মত ছটফট করতে লাগল।this is story গো গো শব্দ করে ও শরীর মুচড়াতে লাগল।this is story কিন্তু আমি(ami) শক্ত করে ওর চুল ধরে রেখে ওর গলার মধ্যে চিড়িক চিড়িক করে মাল ঢালতে লাগলাম।this is story সকাল থেকে হট ছিলাম, তাই অনেক মাল জমা ছিল।this is story প্রায় হাফ গ্লাস মাল ওর গলার মধ্যে ঢেলে বাড়াট

You Might Also Like

0 comments

Popular Posts

Like us on Facebook

Flickr Images