"আগে আমার দুধ চুষে খাও তারপর অন্য কথা হবে।" কান্তা আপু লম্বায় প্রায় ৫'৬" হবে, আর দুধ দুটা বেশ বড় বড় মনে হয় ৩৮ সাইজ হবে। কোমর বেশ পাতলা ২৮ হবে আর পাছা দুটা বেশ ভরাট কম করে ৪০ হবে। কান্তা আপু যখন হাসে তার গালে টোল পরে আর তাতে আরও বেশী সেক্সি লাগে।

4:31 AM

"আগে আমার দুধ চুষে খাও তারপর
অন্য কথা হবে।"
কান্তা আপু লম্বায় প্রায় ৫'৬" হবে,
আর দুধ দুটা বেশ বড় বড় মনে হয় ৩৮
সাইজ হবে। কোমর বেশ পাতলা ২৮
হবে আর পাছা দুটা বেশ ভরাট কম
করে ৪০ হবে। কান্তা আপু যখন হাসে
তার গালে টোল পরে আর তাতে
আরও বেশী সেক্সি লাগে।
আমি কান্তা আপুকে বললাম তুমি
আগের থেকে অনেক বেশী সুন্দরী
হয়েছ।
কান্তা আপু আমার কথা শুনে খুব খুশী
হয়ে গেল। সন্ধার পর হাসান দুলাভাই
আসল। আমার সাথে আলাপ হল।
আসলে খুব ফুর্তিবাজ মানুষ। আমাকে
অল্প সময়ে আপন করে নিল। বলল
আমাকে হাসান ভাই বলবে। দুলাভাই
শুনতে আমার ভালো লাগে না।
আমিও তার কথায় রাজী হয়ে হাসান
ভাই বলতে লাগলাম।
আমরা ৩ জন বসে গল্প করতে
লাগলাম, হাসান ভাই তার কলেজ
জীবনের মজার মজার কথা আমাদের
বলতে লাগল। আমরাও মজা করে
শুনতে লাগলাম।
রাত ৯ টার দিকে আমরা খাওয়া
দাওয়া করে আবার ড্রয়িং রুমে গল্প
করতে লাগলাম।
হাসান ভাই কিছুক্ষন পর বলল, কান্তা
আজ অনেকদিন পর আড্ডা মারছি
একটু হুইস্কি হলে ভালো হত।
কান্তা আপু বলল, কি বল সুমন অনেক
ছোট ও এসব কক্ষনও খায় নাই।
হাসান ভাই বলল, আজকে আমাদের
সাথে খাবে আর ও এখন আর ছোট
নেই।
কান্তা আপু আমার দিকে চেয়ে বলল,
কিরে সুমন তোর কি ইচ্ছে?
আমি বললাম, আমি বন্ধুদের সাথে
১/২ বার খেয়েছি আমার কোন
অসুবিধা হবে না।
হাসান ভাই বলল, এই তো সাবাস এই
না হলে বেটা ছেলে। যাও ডার্লিং
নিয়ে এস, আজ তুমিও আমাদের
সাথে খাবে।
কান্তা আপু বলল, আমি বাবা একবার
খাব আমি বেশী খেতে পারব না।
আমি আর হাসান ভাই বললাম, তুমি
আমাদের সাথে থাকলেই হবে।
এরপর কান্তা আপু ৩ টা গ্লাস আর
হুইস্কির বোতল নিয়ে টেবিলে
রাখল, সাথে কিছু চানাচুর আর
নোনতা কাজু বাদাম। আমরা হুইস্কি
খেতে খেতে গল্প করতে লাগলাম।
কান্তা আপু আর হাসান ভাই আমার
সামনেই চুমাচুমি করতে লাগল। আমি
বুজলাম তারা গরম হয়ে গেছে।
তাদের দেখে আমিও গরম হচ্ছিলাম।
একটু পর হাসান ভাই কান্তা আপুকে
নিয়ে তাদের বেডরুমে চলে গেল,
হাসান ভাই যাবার সময় আমাকে
চোখ মেরে গেল যাতে আমি
বুজলাম যে এখন হাসান ভাই
বিছানায় কান্তা আপুকে ন্যাংটা
করে ইচ্ছা মত চুদবে।
আমি ড্রয়িং রুমে কিছুক্ষন বসে
রইলাম একটু পর কান্তা আপুর বেডরুম
থেকে আপুর গলা শুনতে পেলাম, আহ
আহ আহ দুধ দুটা জোরে জোরে টিপ,
হাসান আমার দুধ দুটা মুখে নিয়ে
চুষে চুষে খাও, ……………… উফ উফ
আহহহহ আহহহহ ডার্লিং আস্তে
আস্তে দাও উঃ উঃ । আমি কি
পালিয়ে যাচ্ছি আহহ আহহ আহহ দাও
জোরে জোরে কামড়ে দাও ইসসসস
ইসসস আহ আহহ আহহ উঃ মা মা উম ওহ
আহ ওহ ………… আমি বুজলাম হাসান
ভাই কান্তা আপুকে চুদছে, আমি রুমে
গিয়ে ঘুমিয়ে পড়লাম।
পরের দিন হাসান ভাই অফিসে গেল
না, আমি হাসান ভাই আর কান্তা
আপু ঘুরতে বের হলাম। আমরা
পতেঙ্গা সমুদ্র বন্দর গেলাম, পরে
ফয়েজ লেক, চিড়িয়াখানা ঘুরলাম।
আমরা দুপুরে বাইরে হোটেলে লাঞ্চ
করলাম। ফিরার পথে হাসান ভাইয়ের
মবাইলে ফোন এল তাকে ব্যাবসার
কাজে আজ রাতেই ঢাকা যেতে
হবে। হাসান ভাই রেগে গেল দূর
শালা একটু ইচ্ছেমত সময় কাটানো
যাবে না। আমি আর কান্তা আপু
হাসান ভাইকে বুঝালাম এরপর
হাসান ভাই আমাকে বলল তুমি ২ দিন
এখানেই থাকো আমি ২ দিন পর চলে
আসব। তখন তোমার সাথে জমিয়ে
আড্ডা মারব।
হাসান ভাই রাত ৮ টার বিমানে
ঢাকা চলে গেল। আমি আর কান্তা
আপু সন্ধে বেলা এয়ারপোর্টে
হাসান ভাইকে বিদায় জানিয়ে একটু
রাতের চিটাগাং রিক্সায় ঘুরে
হোটেলে খেয়ে কান্তা আপুর
ফ্লাটে ফিরলাম।
ফ্লাটে এসে কান্তা আপু নিজের
রুমে চলে গেল, আমি ড্রয়িং রুমে
বসে টি ভি দেখতে লাগলাম, একটু
পর কান্তা আপু এসে আমাকে বলল
কিরে সুমন ভালো লাগছে না।
আয় আজ তুই আমি দুজনে একটু হুইস্কি
খাই।
আমি বললাম, তোমার ইচ্ছে করলে
আমার কোন আপত্তি নাই।
এরপর কান্তা আপু ২ টা গ্লাস আর
হুইস্কির বোতল নিয়ে এল। আমরা
দুজনে আস্তে আস্তে হুইস্কি খেতে
লাগলাম আর গল্প করতে লাগলাম।
জানিনা কতটা খেয়েছি আমার
মাথাটা বেশ ভারি হতে লাগল, আর
কান্তা আপুর কথা ও আবোল তাবোল
হতে লাগল। খানিক পর কান্তা আপু
আমাকে বলল, তুই একটু বস আমি
আমার কাপড় চেঞ্জ করে আসি।
কান্তা আপু তার বেডরুমে কাপড়
চেঞ্জ করতে চলে গেল।
কান্তা আপু যখন কাপড় চেঞ্জ করে
ফিরে এল তাকে দেখে আমার চোখ
তার দিকে আতকে গেল আমার ধন
টান টান শক্ত হয়ে গেল। কান্তা আপু
একটা গোলাপি স্বছ নাইটি পরে এল,
আর নাইটির নিচে আর কিছু পড়ে
নাই। নাইটির নিচে কান্তা আপুর
গোল গোল ডাবের মত বড় বড় দুধ দুটা
আর দুধের বোটা দেখা যাচ্ছিল। আর
নিচে প্যানটি না থাকায় আপুর
ভোঁদার চারিদিকে ঘন কালো
কালো বালগুলো পর্যন্ত দেখা
যাচ্ছিল।
আমি আস্তে করে কান্তা আপুকে
বললাম, " আপু তুমি আমার সামনে এই
রকমের কাপড় পড়ে থাকলে আমি
নিজের উপর কন্ট্রোল রাখতে পারব
না।"
আমার কথা শুনে কান্তা আপু হা হা
… হা হা করে হেসে আমার সামনে
এসে দাড়িয়ে বলল হেনা খালা
আমাকে সব বলেছে।
আমি কান্তা আপুর দুধ দুটা নাইটির
উপর থেকে দেখতে দেখতে বললাম, "
কান্তা আপু তোমার দুধ দুইটা অনেক
সেক্সি, তোমার নিচের ভোদা না
জানি কত সেক্সি"?
আমার কথা শুনে কান্তা আপু মুচকি
হেসে আমাকে বলল, " হেনা খালার
কাছে তোর ধনের কথা শুনেছি এখন
তোর ধনটা আমাকে দেখা তারপর
আমি তোকে আমার ভোদা দেখাব।"
কান্তা আপু আবার হেসে আমাকে
বলল, আমি একবার দেখতে চাই আমি
তোর কাছে কতটা সেক্সি আমাকে
দেখে সত্যি সত্যি তোর ধন খাড়া
হয়েছে কিনা?
আমি কান্তা আপুর কথা শুনা মাত্র
আমার পায়জামা আর জাঙ্গিয়া
খুলে আপুকে আমার ৭ ইঞ্চি লম্বা
ধনটা হাতে ধরে নাড়াতে লাগলাম।
আমার ধনটা শক্ত হয়ে টান টান হয়ে
ছিল।
কান্তা আপু বলল, হ্যাঁরে সুমন হেনা
খালা সত্যি বলেছে তোর ধনটা
অনেক মজা দিতে পারবে।
আমি বললাম, আপু হেনা খালা
সত্যি তোমাকে সব বলেছে?
কান্তা আপু বলল, না বললে আমি
তোকে কিভাবে বলছি, আর হেনা
খালা আর আমার সম্পর্ক বান্ধবীর
মত।
কান্তা আপু বলল, সুমন আমাকে দিবি
হেনা খালার মত সুখ, তোর ধনটা
দিয়ে আমাকে মজা দিবি।
আমি বললাম, আপু হাসান ভাই যদি
জানতে পারে তখন খুব খারাপ হবে।
কান্তা আপু বলল, আমরা কেউ যদি
না বলি তাহলে হাসান কিভাবে
জানবে। এই বলে নিজের ঠোঁটের উপর
জিভ ঘুরাতে লাগল।
আমি কান্তা আপুর হাবভাব দেখে
বুজলাম, কান্তা আপু আমাকে দিয়ে
চুদাতে চায়, আর হেনা খালার
সাথে আমার চুদাচুদির কথা জানে,
তাই আমি এরকম একটা সেক্সি
ভোদা কেন ছেরে দিব।
আমি উঠে দাড়িয়ে কান্তা আপুর দুধ
দুইটা নাইটির উপর থেকে ধরলাম আর
আস্তে আস্তে হাত বুলাতে
লাগলাম, কান্তা আপু কিছু না বলে
মুচকি মুচকি হাস্তে লাগল। আমি
এবার কান্তা আপুর নাইটি নিচ
থেকে উঠিয়ে কান্তা আপুর শরীর
থেকে খুলে দূরে ছুরে ফেললাম। এখন
কান্তা আপুর সেক্সি শরীর টা
আমার সামনে পুরা উলঙ্গ। কান্তা
আপুর সুন্দর ডাবের মত দুধ দুটা একদম
খোলা দেখে আমি পাগলের মত হয়ে
গেলাম। দুধ দুইটা বড় বড় তবে টান
টান কোঁথাও জুলে পড়ে নাই। বোটা
দুইটা প্রায় ১ ইঞ্চি লম্বা আর খাড়া
খাড়া। এবার কান্তা আপুর ভোঁদার
দিকে তাকালাম, উফ আপুর ভোঁদার
কোন জবাব নেই এত সুন্দর ভোদা
আমি আগে দেখি নাই। ভোঁদার
উপরের বাল গুলা খুব সুন্দর করে ছাটা,
আর ভোঁদার ঠোঁট আর ভোঁদার বিচির
উপরে একেবারে পরিস্কার করে
রাখা।
আমি আপুকে বললাম তোমার
ভোঁদার বাল গুলা এত সুন্দর করে
কিভাবে ছাঁট? তুমি কি নিজেই এত
সুন্দর করে ছাঁট?
আমার কথা শুনে কান্তা আপু বলল,
আরে দূর বোকা, নিজের ভোদা এত
সুন্দর করে ছাটা যায় নাকি? এটা
তোর হাসান ভাই ছেঁটে দেয়। হাসান
আমাকে পা ফাঁক করে শুইয়ে রেখে
একটা ছোট কাঁচি নিয়ে আমার
ভোঁদার বাল ছেঁটে দেয়।
আমি এবার আস্তে করে কান্তা
আপুকে নিজের দুই হাতে জড়িয়ে
ধরলাম আর আপুর দুধ দুটা আস্তে
আস্তে টিপতে লাগলাম। কান্তা
আপুও আমাকে দুই হাতে জড়িয়ে ধরে
আমার বুকে মুখ ঘষতে লাগল। আমি
আস্তে আস্তে দুধ দুটা জোরে জোরে
টিপতে লাগলাম, আর কান্তা আপুর
মুখ থেকে আহ আহ ইসসস ইসসস উফফ
উফফ উম করতে লাগল। আমি আপুকে
জড়িয়ে ধরে ঠোটের উপর চুমু খেতে
খেতে নিচের ঠোটটা আমার মুখে
নিয়ে চুষতে লাগলাম।
কিছুক্ষন পর আপু আমার হাত থেকে
নিজেকে মুক্ত করে আমার গেঞ্জি
খুলে দিল। এবার আমিও পুরা
ন্যাংটা হয়ে গেলাম।
কান্তা আপু বলল, সুমন তোকে
ন্যাংটা দেখতে খুব ভালো লাগছে।
তোর শক্ত ধনটা কি রকম দাড়িয়ে
আছে।এটাকে সাবধানে রাখিস
মেয়েরা দেখলে তোর খবর আছে।
আমি বললাম, অন্য সব মেয়েদের কথা
বাদ দাও, তোমার এটা পছন্দ হয়েছে
কি না?
কান্তা আপু আমাকে চুমু দিয়ে বলল,
পছন্দ না হলে তোর সামনে ন্যাংটা
হয়ে আছি কেন? তাছারা হেনা
খালার কাছ থেকে শুনার পর থেকে
তোর ধনের চোদন খাওয়ার জন্য
ব্যাকুল হয়ে আছি।এইবার তুই আমাকে
তারাতারি করে চুদে দে, আমার
ভোদায় আগুন জ্বলছে তোর শক্ত ধন
দেখে।
কান্তা আপুর কথা শুনে আমি আপুর
পাছাটা জড়িয়ে ধরে একটা দুধ মুখে
নিয়ে চুষতে লাগলাম, আর অন্য দুধটা
এক হাতে টিপতে লাগলাম আপু ওহ
ওহ ওহ আহ আহ আহ আহ ইসস ইসস ইসস
...... করতে লাগল।
কান্তা আপু আমার ধনটা ধরে
মোচড়াতে লাগল, এবার আমার শক্ত
হয়ে থাকা ধনটা ধরে টানতে টানতে
বেদ্রুমে নিয়ে এল। বেডরুমে এসে
আপু আমাকে ধাক্কা মেরে
বিছানায় ফেলে দিল আর আমার
ধনটা হাতে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে
দেখতে লাগল।তারপর বলল " তুই এখন
চুপ করে শুয়ে থাক, আমি তোর ধনটা
চুষে চুষে রস বের করে খাব।"
আমি বললাম, ঠিক আছে তুমি আমার
রস খাও, তবে আমাকেও তোমার এই
সুন্দর ফোলা ফোলা রসে ভেজা
ভোদার রস খেতে দাও। এক কাজ কর
তুমি আমার উপরে উপুড় হয়ে ৬৯
পজিশনে শোও আমি তোমার
ভোদার রস আর তুমি আমার ধনের রস
খেতে থাকি।
তারপর আমি আর কান্তা আপু
বিছানার উপরে ৬৯ পজিশনে শুয়ে
পড়লাম। আমি আপুকে নিজের উপর
উঠিয়ে নিলাম আর আপুর ভোদার
উপরে এলোপাথারি চুমা খেতে
লাগলাম।
আপুও অন্যদিকে আমার ধনের মাথায়
চুমু খেতে লাগল। কিছুক্ষন চুমু খেয়ে
আপু আমার ধনের মাথাটা আস্তে
করে মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে জিভ
দিয়ে চাটতে লাগলো আবার মাঝে
মাঝে আইস্ক্রিমের মত চুষতে
লাগলো।
আমি আপুর ধন চোষার ফলে পাগল
হয়ে যাচ্ছি, আপুর ভোদাটা দুই
আঙ্গুল দিয়ে ফাক করে ধরে আমার
জিভটা যতটা ঢুকানো যায় ঢুকিয়ে
ভোদা চাটতে লাগলাম। কান্তা আপু
আমার ধনের প্রায় অর্ধেক মুখে
ঢুকিয়ে চুষতে লাগল, আমিও
কোমরটা একটু আস্তে আস্তে উপরে
করে আমার ধন দিয়ে আপুর মুখে
হালকা হালকা ঠাপ মারতে
লাগলাম।
এবার আমি কান্তা আপুর পা দুটা
ভালো করে দুই দিকে ছড়িয়ে দিলাম
এতে আপুর হালকা হালকা বালে
ঢাকা ভোদাটা আমার চোখের
সামনে পুরাপুরি খুলে গেল। আমি
আমার জিভ দিয়ে আস্তে আস্তে
আপুর ভোদা চাটতে শুরু করলাম।
আমার জিভ লাগার সাথে সাথে
আপুর ভোদা দিয়ে হালকা হালকা
রস বেরুতে লাগলো আর আমি জিভ
দিয়ে চেটে চেটে সেই রস খেতে
লাগলাম। এদিকে কান্তা আপুও
ভোদা চাঁটার সঙ্গে সঙ্গে তার
কোমর নাড়ানো শুরু করে দিল আর
মাঝে মাঝে কোমরটা ঘুরিয়ে
ঘুরিয়ে আমার সারা মুখের উপর
ভোদাটা ঘষতে লাগলো।
এদিকে আমি ভোদা চাটার সাথে
সাথে আমার একটা আঙ্গুল কান্তা
আপুর ভোঁদার ভিতর ঢুকিয়ে দিলাম
আপু উফফ...... আহহহহ...... আহহহ......
করতে লাগল। আমি তখন অন্য হাতটা
আপুর কোমরের উপর রেখে দিয়ে তার
পাছায় হাত বুলাতে লাগলাম।
পাছায় হাত বুলাতে বুলাতে আমি
আস্তে করে একটা আঙ্গুল আপুর
পাছার ছেদার উপর ঘষতে লাগলাম।
একটু পড়ে আমি ভোঁদার ভিতর ভরা
আঙ্গুলটা বের করে ভোঁদার ভেজা রস
কিছু আপুর পাছার ছেঁদায় লাগিয়ে
আস্তে আস্তে আঙ্গুল পাছার ছেঁদায়
ঢুকিয়ে দিলাম। পাছার ছেঁদায়
আঙ্গুল ঢুকাতেই আপু হই হই করে
আমাকে বলল, "সুমন তুই তো
একেবারে পাকা খেলোয়াড় হয়ে
গেছিস, ভোঁদার সাথে সাথে আমার
পাছার ছেঁদায় নজর দিচ্ছিস। তোর
মতলব কি? ভাই আগে আমার
ভোদাটা ভালো করে চুদে তোমার
ধনের রস দিয়ে ভোঁদার আগুন
নিবিয়ে দে। পরে পাছার ছেঁদাতে
ধন ঢুকাস।"
আপুর কথা শুনে আমি ভোদা থেকে
জিভ বের করে জিজ্ঞেস করলাম, আপু
হাসান ভাইকি তোমার পাছার
ছেঁদা দিয়ে ঢুকায়?
আপু আমার কথা শুনে আমার ধনটা মুখ
থেকে বের করে বলল, হ্যাঁ হাসান
আমার পাছার ছেঁদায় ঢুকাতে অনেক
পছন্দ করে। আমার ভোদা চুদলে যেমন
মজা লাগে পাছার ছেঁদা চুদলেও
মজা লাগে। তোর হাসান ভাই আমার
মাসিকের সময় পাছার ছেঁদা দিয়ে
চুদে আমাকে মজা দেয়। এই কথা বলে
আপু আবার আমার ধনটা মুখে ভরে
চুষতে লাগল। আমিও আপুর ভোদা
চাঁটতে লাগলাম আর ভোঁদার ভিতর
আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলাম।
কিছুক্ষন পর কান্তা আপু বলল, সুমন আর
পারছি না এবার আমাকে চিত করে
ফেলে আমার ভোঁদার ভিতর তোর
শক্ত ধনটা ঢুকিয়ে আমাকে ভালো
করে চুদে দে। ভোঁদার জ্বালায় আমি
আর থাকতে পারছি না। আমার
ভোদা তোর ধনের ঠাপ খাওয়ার জন্য
অস্থির হয়ে পড়ছে।
আমি বললাম, "আপু অস্থির হচ্ছ কেন,
আগে আমি তোমার ভোঁদার রস
খেয়ে নেই, তোমার ভোঁদার রস
অনেক মজা"।
এবার কান্তা আপু তার ভোদা আমার
মুখের উপর ঘষতে ঘষতে বলল " ঠিক
আছে সুমন তোর যা মন চায় কর, এখন
এই ভোদাটা তোর, তোর যা যা
করতে ইচ্ছা হয় কর। আর শোন আমাকে
এখন আপু আপু বলবি না, চুদাচুদি করার
সময় আমার খিস্তি মেরে কথা বলতে
ভালো লাগে।
আমি কান্তা আপুর কথা শুনে বললাম,
ঠিক আছে ছিনাল মাগী তোমার যা
ভালো লাগে আমি তাই বলবো, তুমি
চাইলে আগে তোমার ভোদা চুদে
দিয়ে তারপর তোমার ভোঁদার রস
খাব। তুমি কোনটা চাও ভোদা
চোদানি মাগী। এই বলতে বলতে
আমি আপুর ভোদায় দুইটা আঙ্গুল
ঢুকিয়ে ভোদা খেঁচতে লাগলাম একটু
পর আপুর ভোদা রসে ভরে গিয়ে খপ
খপ আওয়াজ বেরুচ্ছে।
আপু একেবারে অস্থির হয়ে উঠল মুখ
থেকে আমার ধনটা বের করে বলল,
ওরে শালা বোনচোদ হারামি তুই
তারাতারি আমার উপড়ে উঠে
আমাকে চুদে দে ভালো করে। শালা
খালাচোদা আমার ভোদা চুষে চুষে
আমার ভোদায় আগুন জালিয়ে দিয়ে
চুপচাপ মজা নিচ্ছে। আচ্ছা এখন
আমার ভোদা চুষা বন্ধ কর শালা
আমার বাথরুমে যেতে হবে পেশাব
করতে।
এরপর কান্তা আপু আমার ধন মুখ
থেকে বের করে উঠে বসল আর
বিছানা থেকে নামার জন্য তৈরি
হল, আমি আপুকে জড়িয়ে ধরে
বললাম, "কোথায় যাচ্ছ? আর একটু
দেরী কর না আমি তোমার ভোঁদার
রস বের করে নেই।"
আপু আমাকে চুমু দিয়ে বলল, " না
সোনা আমার কথা শুন, আমি বাথরুম
থেকে পেশাব করে আসি তারপর
তুমি যত খুশী ভোদা চেট, এখন ভোদা
চাটলে আমার পেশাব বেরিয়ে
তোর মুখে পড়বে।"
আমার সাথে সাথে হেনা খালার
মুতের কথা মনে পড়ে গেল। আমি
বললাম "আপু দাও আমার মুখে মুতে
দাও, তোমার ভোঁদার থেকে বের
হওয়া মুতের স্বাদ নিতে দাও"।
কান্তা আপু আমার কথা শুনে বলল "
ধ্যাত অসভ্য কোথাকার, এটা হয়
নাকি? কেউ কারো মুখে মুতে? তোর
হাসান ভাইও কোনদিন এমন বলে
নাই।"
আমি আপুকে জোর করে বললাম, " আর
কারুর কথা আমি জানি না, আজকে
তুমি আমার মুখে মুতবে। অন্য কিছু
আমি শুনব না। এখন বল তুমি কোথায়
মুতবে? এই বিছানায় আমার মুখে
বসে না বাথরুমে আমি শুয়ে থাকব
তুমি আমার উপরে বসে মুতবে?"
কান্তা আপু এবার একটা সেক্সি
হাঁসি দিয়ে বলল, "আমি কিছু জানি
না। তুই একটা অসভ্য, বদমাশ, তোর যা
ভালো লাগে কর"।
আমি তখন বিছানা থেকে উঠে
আপুকে নিয়ে আপুর ঘরের ভিতর
এটাচড বাথরুমে গেলাম। আপু এবার
মুখ নিচু করে আমাকে বলল, "নে
হারামজাদা এবার নিচে শুয়ে পর
আর আমি তোর মুখের উপর ভোদা
রেখে বসে বসে মুতি, দেখি তুই
কেমন করে আমার ভোদা থেকে বের
হওয়া মুত খাস।"
কান্তা আপুর কথা শুনে আমি
বাথরুমের মেঝেতে শুয়ে পড়লাম আর
বললাম, " আপু চলে আসো তোমার
ভোদাটা আমার মুখের উপর রেখে
আমার বুকের উপর বসে পরো।"
আপু আমার কথামত তার দুই পা আমার
কাঁধের দুই দিকে রেখে ভোদাটা
আমার মুখের উপর রেখে বসে পড়ল।
তারপর আমার মাথাটা দুই হাতে
চেপে ধরে বলল, " সত্যি আমার মুত
খাবি, নাকি আমার সাথে
ফাজলামি করছিলি?"
আমি কোন কথা না বলে আপুর
ভোদাটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে
রসে ভেজা ভোঁদার ভিতরটা দেখতে
লাগলাম। কান্তা আপুও কিছু না
বলে দুই হাতে আমার মাথাটা ধরে
আমি কিছু না বুজতেই সির সির করে
আমার মুখের ভিতর মুততে লাগলো।
আপু আমার মাথাটা শক্ত করে চেপে
ধরে থাকায় আপুর মুতের বেগ থেকে
আমার মুখ সরাতে পারছিলাম না
তাই আপুর মুত গুলো আমি ঘোঁত ঘোঁত
করে গিলতে লাগলাম। মুতের স্বাদ
নোনতা নোনতা ছিল, তবে একটা
উগ্র সোঁদা সোঁদা গন্দ ছিল। আপু
মুতে যাচ্ছে আর আমি মনের সুখে
ঘোঁত ঘোঁত করে মুত গিলে নিতে
থাকলাম।
আপু আমার মুখের উপর মুত ছাড়তে
ছাড়তে হা হা হা … হা হা হা …
করে হেসে আমাকে বলল, "কি বাবুর
শখ পুরা হল? না কি আর কারও মুত
খাবার ইচ্ছে আছে?"
আমি মাথা নেড়ে বললাম, " নারে
আপু এখনকার মত তোমার ভোঁদার মুত
খেয়েই খুশী। আবার কখনও সুযোগ
এলে তখন আবার না করো না।" এই
বলে আমি আমার মুখটা আপুর
ভোঁদার ভিতর ঢুকিয়ে জিভ দিয়ে
চেটে চেটে ভোদা পরিস্কার করে
দিলাম।
কান্তা আপু বলল, " সুমন তুই তো
জানিস না মেয়েরা যখন মুতে তখন
কয়েক ফোটা মুত গড়িয়ে গড়িয়ে
পাছার ছেদার কাছে চলে যায়, তুই
আমার ভোদা চেটে পরিস্কার করলি,
এখন পাছার ছেদা কে পরিস্কার
করবে?"
আমি ভোদা থেকে মুখ তুলে বললাম,
" শালী রাণ্ডী তুমি চিন্তা করো
না, আমি যখন তোমাকে আমার
মুখের উপর বসিয়ে মুতিয়েছি তারপর
তোমার ভোদা জিভ দিয়ে চেটে
চেটে পরিস্কার করে দিয়েছি,
তাহলে তোমার পাছার ছেঁদাও
আমি চেটে চেটে পরিস্কার করে
দিব। তুমি শুধু হাঁটুর উপর ভর দিয়ে
পাছাটা একটু উপরে তুলে ধরো।"
আমার কথামতো আপু পাছাটা তুলে
ধরল আর আমি দুই হাতে আপুর কোমর
জড়িয়ে ধরে আপুর পাছার ছেঁদা জিভ
দিয়ে চেটে চেটে পরিস্কার করতে
লাগলাম।
আপুর পাছার ছেঁদায় জিভ লাগতেই "
সিসিসিইইইইইইইইইইই… ওহহহহহহহহহহহ…
আহহহহহহহহহহহহহহ… ইসসসসসসসসস…
করতে লাগল আর কমরতা নাড়িয়ে
নাড়িয়ে আমার সারা মুখের উপর
পাছা ঘষতে লাগল। আমিও জিভ
দিয়ে আপুর পাছার ছেঁদা আর দুই
পাছা চেটে চেটে পরিস্কার করে
দিলাম। এরপর আপু আমার উপর থেকে
উঠে পড়ল আমিও উঠে বসলাম।
আপু আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে
বলল, "সুমন সত্যি আজ আমার মুত
খেয়ে আমাকে নতুন এক আনন্দ দিলি
তারপর আমার পাছার ছেঁদা চেটে
চেটে আমাকে পাগল করে দিলি,
আমি এখন তোর চোদা খাওয়ার জন্য
গরম হয়ে আছি। তুই এখন আমাকে
বিছান্তে নিয়ে আগে আমাকে চুদে।

You Might Also Like

0 comments

Popular Posts

Like us on Facebook

Flickr Images