ফেসবুকের মাধ্যমে এক ভাবির সাথে পরিচয়, কিছুদিন ফেসবুকে ভাবির হট হট ছবিতে লাইক আর মজার মজার কমেন্ট করে অপরিচিত ভাবীর আস্থা অর্জন করে ফেলেছিলাম, যার জন্য ভাবী তার পারসনাল মোবাইল নাম্বার দিয়ে দিল।

7:38 AM

বন্ধুরা আমি
রাসেল। গত কয়েক মাস আগে
ফেসবুকের মাধ্যমে এক ভাবির সাথে
পরিচয়, কিছুদিন ফেসবুকে ভাবির হট
হট ছবিতে লাইক আর মজার মজার
কমেন্ট করে অপরিচিত ভাবীর আস্থা
অর্জন করে ফেলেছিলাম, যার জন্য
ভাবী তার পারসনাল মোবাইল
নাম্বার দিয়ে দিল। ভাবীর স্বামী
নামি দামি একটি কোম্পানিতে
চাকরি করে, জখন ভাবীর স্বামী
অফিসে চলে যেত ভাবী আমাকে কল
করে অনেক কথা বলত, কথা বলতে
বলতে এক সময় আমরা সেক্স সম্পর্কে
কথা বলতে সুরু করি। ভাবী কে
বল্লাম ভাবী তুমি এত হট তুমাকে
তুমার স্বামী প্রতিদিন কত বার
করে চুদে। ভাবী কিছুক্ষণ চুপ করে
বল্ল স্বামীর চুদার সময় কোথায়, সে
ক্লান্ত হয়ে অনেক রাত করে বাড়ি
ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে আবার
সকালে ভোরে উঠে চলে যায়।
আমি বললাম – তার মানে তুমার
স্বামী তুমাকে চুদে না? ভাবী বলল
– চুদে, কিন্তু খুব কম, মাসে একবার
তাও আবার বেশি কিছু করে না, শুধু
ধন খাড়া করে ভুদায় ডূকীয়ে ভুদার
ভিতর মাল ফেলে নিস্তেজ হয়ে পরে
থাকে, আদর করে না। আমি বললাম-
তুমার মত এমন আইটেম গার্ল কে
প্রতি দিন না চুদে তুমার স্বামী
কেমন করে থাকে বুজি না? ভাবী
কিছুখন চুপ করে বল্ল- আমিও বুজি না
আমার স্বামী আমার মত আইটেম
গার্ল কে প্রতি দিন না চুদে কেমন
করে থাকে। আমি হেসে বল্লাম ভাবী
আমাকে কি একটা চান্স দেওয়া
যায় ? ভাবী আবার কিছুক্ষণ চুপ করে
বল্ল দিতে পারি তবে একতা শর্ত
আছে। আমি বল্লাম ভাবী তুমাকে
চুদার জন্য যে কোন শর্ত আমি মানতে
রাজি। ভাবী বল্ল – চটি৬৯ গল্পে
পরেছি আশুলিয়ায় নৌকা ভারা করে
অনেকে চুদা চুদি করে, যদি আমাকে
নৌকা ভারা করে চুদতে পার তাহলে
আমি রাজি। আমি আনন্দের সাথে
ভাবী কে বল্লাম কাল তুমার স্বামী
অফিসে যাবার সাথে সাথে তুমি
রেডি হয়ে আশুলিয়া চলে আস আমি
এখানেই থাকব তারপর আমরা আমদের
চুদন আভিজান সুরু করব কেমন? ভাবী
বল্ল মনে থাকে জেন। তারপর, খুব
সকালে আমি রেডি হয়ে আসুলিয়
গিয়ে আগে থেকেই একটা নৌকা ঠিক
করে একটা ছবি তুলে ফেসবুকে
চেকইন দিয়ে দিলাম ভাবী বুজে
গেল আমি সব কিছু নিয়ে রেডি আছি।
এঁর কিছুক্ষণ পর ভাবী ফোন করে বল্ল
আমি এসে পরেছি আমি গিয়ে
ভাবীকে জরায়ে ধরেতেই ভাবি বল্ল
রাসেল, আমি নৌকাতে সম্পূর্ণ তোর,
আমি নিজেকে তোর কাছে সমর্পণ
করলাম যা খুশি তা করতে পারিস
বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়।
আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার
ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে
সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে
কচলাতে থাকি। ভাবীও সমান তালে
আমাকে সহযোগিতা করছে সেও আমার
ঠোঁট চোষা শুরু করে। আমরা অনেকক্ষণ
একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে
থাকি। তারপর আমি তার একটা দুধের
বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি,
কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে
আরেকটাকে চুষি। ভাবীর দুধ চসার
এক ফাঁকে আমি আমার একটা হাত
ভাবীর গুদের উপর নিয়ে রেখে
রগড়াতে থাকি। ভাবী চুপ চাপ ঘন
ঘন শ্বাস নিচ্ছে আমি আস্তে আস্তে
ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার
গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু
আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে। এ
দিকে আমার বাড়াটার করুন অবস্থা,
যেন পান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে।
আমি ভাবীকে বললাম, ভাবী তোমার
সকল কাপড় খুলে দেই? ভাবী একটু
রেগে গিয়ে বল্ল আগেই বলে আমি
এখন তর, যা খুশি তা কর পাঁশ করতে
পারলে আমার বাসায় গিয়ে চুদতে
পারবি। আমি ভাবীর কথার তেজ
দেখে নিজেই ভাবীর ছায়ার
ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে
আস্তে করে ভাবীর শরীরের শেষ
সম্বল তার ছায়াটা পা দিয়ে
নামিয়ে খুলে ফেলি। এখন ভাবী
আমার সামনে সম্পূর্ণ নেংটা।
আমিতো ভাবীর সুন্দর শরীরটার
দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি,
বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর
ফোলা। ক্লিন সেভ করা, মনে হই গত
রাতে বাল কেটেছে। আমাকে অভাবে
ওর গুদের দিকে হা করে তাকিয়ে
থাকতে দেখে সে বললো, কি রে
রাসেল আমার ওভাবে কি দেখছিস?
আমি বল্লাম- ভাবী তোমার গুদটা খুব
সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকা
সানিলীনের মতো। ভাবী বল্ল- যা
বেয়াদব, তোর মুখে কিছুই আটকায় না
দেখছি। আমি বল্লাম- ভাবী সত্যি
বলছি। ভাবী বলল – আচ্ছা একটা
সত্যি কথা বলবি? আমি ব্ললাম- কি
কথা? ভাবী বল্ল – তুই এর আগে
কাউকে করেছিস? আমি না বোঝার
ভান করে বললাম কি করেছি? ভাবী
বলল হাঁ, নেকা, যেন কিছুই বুঝে না,
আমি জিগ্গেস করলাম, তুই কি আগে
কারো সাথে চুদা চুদি করেছিস?
আমি- না ভাবী। ভাবী বল্ল – সত্যি
বলছিসতো? আমি হাঁ, বলে ভাবীর
ভোদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে
উঠে। আমার চোষায় ভাবী বার বার
কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার
মাথাটা চেপে ধরছিল। আমি
জিগ্গেস করলাম,ভাবী কেমন
লাগছে?

You Might Also Like

0 comments

Popular Posts

Like us on Facebook

Flickr Images