বড় সাইজের দুধাল বোঁটা চুষা আলমিরা থেকে ব্রা পেন্টী বের করে সাইজ মিলায়, রং মিলায়, যেটা ওর স্তনের সাথে বেশী মানানসই সেটা পরে। আহ আমি যদি এই ঘরের একটা আসবাব হতে পারতাম

2:07 AM

বড় সাইজের দুধাল বোঁটা চুষা
আলমিরা থেকে ব্রা পেন্টী বের করে সাইজ মিলায়,
রং মিলায়, যেটা ওর স্তনের সাথে বেশী মানানসই
সেটা পরে। আহ আমি যদি এই ঘরের
একটা আসবাব হতে পারতাম?-এখন দেখো ঠিক
আছে,-আরে তাইতো? ধন্যবাদ তোমাকে।
তুমি কি এখনই যাবে? আমি কাপড়টা বদলে নিই,
তারপর তোমার সাথে যাবো।-
আচ্ছা ভালো হবে তাহলে।-তুমি ওদিক ফিরে বসো-
আচ্ছা-দেখোতো কোনটা মানায় বেশী (পেছন
থেকে ডাকলো সে। আমি চমকে গেলাম পেছন ফিরে।
টাং করে উঠলো ধোন সহ পুরো শরীর।
খালি ব্রা পরে আমার কামনা দাড়ানো, বুকের
কাছে টি-শার্ট ধরে বলছে মানায় কিনা)-
গোলাপীটা পরো-তোমার গোলাপী পছন্দ?-
তোমাকে গোলাপীতে মানায় ভালো, তোমার ত্বক
গোলাপী, তাছাড়া ব্রাও গোলাপী-এই
ব্রা টা পুরোনো-আরে না, ঠিকই আছে, এই ব্রা’র
ফুলগুলি সুন্দর-তাই নাকি, তোমার কী এই
ব্রা পছন্দ?-এটা তোমার ফিগারের
সাথে মিশে গেছে।-আমার ফিগারতো ভালো না-
কে বলেছে-আমি মোটা-মোটেও না, তোমার যেটুকু
মোটা, সেটুকু অপরূপা।-আমার
বুকগুলো কী বেশী বড়?-বড়, কিন্তু বেঢপ না।
তোমার ব্রার ভেতর সুন্দর সেট হয়ে আছে। এটাই
সৌন্দর্য-উফফফ এই কথাটা আমি যাচাই
করতে পারছিলাম না। কাউকে জিজ্ঞেস করার
উপায় নেই এখানে। আজ শুনে ভালো লাগছে।
তোমাকে যে কি দেবো-কিচ্ছু দিতে হবে না।
তোমার সৌন্দর্য দেখেছি তাতেই আমি ধন্য।-
তুমি আমার সৌন্দর্য আরো দেখবে?-দেখবো-
ব্রা খুলবো?-খোলো, তবে তার আগে আমার
কাছে আসো।-কেন-আমি তোমার ব্রা টা একটু
ছুতে চাই।-ঠিক আছে, তাহলে তুমিই
খুলো ব্রা টামিংলীন আমার কাছে এল। আমি ওর
ব্রা এর উপর হাত বুলালাম। টাইট
করে বাধা স্তন দুটো। দুই হাত রাখলাম দুটি বুকে।
চাপ দিলাম মৃদু। সে হাসছে। রাজী।
আমি আরো কাছে টেনে নিলাম। পুরো হাত
দিয়ে খামচে ধরলাম। মুঠো দিয়ে পিষ্ট
করতে লাগলাম। ব্রা’র
ফিতাটা খুলে ফেলে ব্রা টা বিছানায় ছুড়ে ফেললাম।
আমার সামনে ঝুপ করে বিশাল দুটি স্তন
ঝুলে পড়তে গিয়ে থমকে দাড়ালো এবং বোটা দুটি
বুলেটের মতো আমার নাকের দিকে তাক
করে চেয়ে রইল। সুন্দর, বড়ই সুন্দর মিংলীনের
স্তন। বোটা দেখে মনে হলো এটা বেশী চোষা হয়
নি। আনকোড়া ভাব আছে। আমি নগ্ন স্তন
দুটি মুঠো করে ধরলাম আবার। কচলাতে শুরু
করলাম। ইশারায় জিজ্ঞেস করলাম, চুমু
দিবো কি না। সে খুশীতে বাগবাগ। বললো খাও,
কামড়াও, যা খুশী করো। আমি ওকে বিছানার
দিকে নিয়ে গেলাম। আমি বিছানায় বসলাম, ও
আমার সামনে দাড়ানো, এবার আমি মুখ দিলাম
স্তনে। চুমু খেলাম স্তনবোটা দুটিতে।
জিহবা দিয়ে খেলা করলাম বোটার সাথে।
মুখে পুরলাম। চুষলাম। যখন
একটা একটা করে চুষছি তখন দরজায় নক
হলো হঠাৎ। ও চট করে আমার মুখ
থেকে স্তনটা টেনে বের
করে নিয়ে তাড়াতাড়ি কাপড় পরে ভদ্র হয়ে গেল।
আমিও মন দিলাম কম্পিউটারে। যেন কিছুই হয়নি।
সেদিন কাজ অসমাপ্ত থেকে গেল। কিন্তু সেদিনের
পর থেকে দুজরেনর ক্ষিদে আরো বন্য
হয়ে উঠলো। আমাদের
আপাতঃ ভালোমানুষিটা অফিসে টিকিয়ে রাখা দায়
হয়ে উঠলো। আমাদের চাহনিতে কাম আর কাম।
আমরা একসাথে কাজ করতে পারলাম না।
পাশাপাশি বসলেও আমার ধোন শক্ত
লোহা হয়ে যায়। ওরও ভেতরে ভিজে যায় বোধহয়।
একদিন চ্যাটে বললো–অরূপ, তুমি কখন
আসবে আবার-আবার যখন তোমার
ল্যাপটপে প্রবলেম হবে তখন-আমি তো আর
পারছি না।-কাল আসো না প্লীজ।-কাল?-হুমম-
কী করে আসবো?-আমার
নেটে সমস্যা হবে আবার-আসলে প্রবলেম
তো অন্য জায়গায়-হ্যাঁ, তুমি তো জানো তা-
আমরা কি কি করবো?-তোমার যা খুশী-তোমার
বয়ফ্রেন্ড নাই?-না-এসব আগে কখনো করোনি-
উঁমমম…..না-কতটুকু করতে চাও-তুমি যতটুকু
করতে পার-আমিতো পুরোটা করতে চাই-
তা আমি বুঝেছি সেদিন-কী করে-তুমি একটা বন্য-
তাই?-তাই, তুমি সেদিন আমার বাম পাশের
বোঁটাটা কামড়ে দিয়েছো-ব্যাথা পেয়েছো?-পেয়েছি,
তবে আনন্দের। আমি চাই
তুমি আমাকে আরো অনেক কামড় দাও-
বলে কী মেয়ে-সত্যি, আমি খুব কাতর
হয়ে পড়েছি সেদিনের পর থেকে।
আমি তোমাকে পেলে কাঁচা খেয়ে ফেলবো-আমিও-
তাহলে আসোনা কেন। আসো-আসবোপরদিন
আমি ওর রুমে গেলাম পুরোনো ছুতোয়।
একঘন্টা বন্য চোদা খেললাম দুজনে।
নেংটো হয়ে ওর বিছানায়
শুয়ে দুজনে কামড়ে খামচে একাকার করে ফেলেছি।
এমনকি কনডম লাগাতে ভুলে গিয়েছিলাম। মাল
ফেলে দিয়েছি ভেতরে। মিংলিন
বলেছে অসুবিধা নাই, সে ব্যবস্থা নেবে।

You Might Also Like

0 comments

Popular Posts

Like us on Facebook

Flickr Images