সেদিন রাতে আকাশ মেঘলা ছিল, বাতাসে ছিল বৃষ্টির পূর্বাভাষ। রাত ৯টার দিকে অফিস থেকে বাসায় ফিরল জহির। রাতের খাবারটা সে সচরাচর বাইরেই সেরে আসে। একটা মোবাইল ফোন কম্পানির কাস্টমার কেয়ার সেন্টারে চাকরি করে জহির

4:27 AM

সেদিন রাতে আকাশ মেঘলা ছিল,
বাতাসে ছিল বৃষ্টির পূর্বাভাষ। রাত ৯টার
দিকে অফিস থেকে বাসায় ফিরল জহির।
রাতের খাবারটা সে সচরাচর বাইরেই
সেরে আসে। একটা মোবাইল ফোন
কম্পানির কাস্টমার কেয়ার সেন্টারে
চাকরি করে জহির। একলা মানুষ, তাই
একটা ফ্যামিলি বাসায় সাবলেটে থাকে
সে। একটাই রুম তার। অন্য পাশে একটা
ফ্যামিলি থাকে। ছোট্ট ফ্যামিলি –
কামরুল সাহেব, তার বউ রিনা আর তাদের
২ বছরের একটা ছেলে সিয়াম। কামরুল
একটা ইনস্যুরেন্স কোম্পানিতে চাকরি
করে। জহিরের সাথে কামরুলের বেশ ভাল
সম্পর্ক। রিনাও বেশ খাতির করে
জহিরের। জহিরও কামরুল আর রিনাকে
যথেষ্ট পছন্দ করে। যাইহোক, প্রতিদিনের
মতই অফিস থেকে ফিরে নিজের ঘরে
ফিরে জহির হাতমুখ ধুয়ে একটু ফ্রেশ হল।
বিছানায় এসে গা এলিয়ে দিতেই ঘুম
পেয়ে গেল জহিরের। আচমকা এক
বিজলীর শব্দে ঘুম ভাঙলো তার। বেশ
জোরেশোরেই বৃষ্টি হচ্ছে। এমন সময়
দরজায় শব্দ হল। আড়মোড়া ভেঙে দরজা
খুলল জহির। রিনা দরজায় দাঁড়িয়ে আছে।
রিনা: জহির ভাই, আপনার ভাই কিছুক্ষণ
আগে ফোন করে জানাল যে, সে নাকি
আজকে আর ফিরতে পারবে না। এদিকে
বিজলীর শব্দে আমি ভীষণ ভয় পাই।
আপনি কি দয়া করে আজকের রাতটা
আমাদের রুমে শোবেন? জহির কিছুক্ষণ
কি না কি ভেবে রিনার প্রস্তাবে রাজি
হল। রিনাদের রুমে খাট নেই, মেঝেতে
বেড বিছানো। আর তার মাঝখানে ঘুমন্ত
সিয়াম শুয়ে আছে। রিনা বলল, “আপনি
ওপাশটায় শুয়ে পড়ুন জহির ভাই। আমি
এপাশটায় শুচ্ছি।” জহির রিনার কথামত
শুলো এবং দ্রুতই ঘুমে আচ্ছন্ন হল। হঠাৎ
জহিরের মনে হল কেউ তাকে প্রাণপণে
জাপটে ধরেছে, তার ঘাড়ে কেউ নিশ্বাস
ফেলছে। চোখ মেলল জহির। দেখল, রিনা
তাকে আঁকড়ে ধরেছে। রিনাকে ভীষণ
ভয়ার্ত দেখাচ্ছিল। নীরবতা ভেঙে রিনা
বলল, “জহির ভাই, কিছু মনে করবেন না।
আসলে আমার খুব ভয় লাগছিল। তাই
সিয়ামকে ওপাশে সরিয়ে আমি
মাঝখানে শুয়েছি।” জহির কিছু বলার
আগেই একটা বাজ পড়ল। রিনা ভয়ে কুঁকড়ে
গেল। আরো জোরে সে জহিরকে জড়িয়ে
ধরল। নারীস্পর্শ পেয়ে জহিরের
কামদেবতা জাগ্রত হয়ে গেল। সে আলতো
করে একটা চুমু খেল রিনার কপালে। রিনা
শিহরিত হল। জহির আরো একটা চুমু খেল।
রিনা কোন বাধা দিল না। জহির আরো
সাহসী হল। একের পর এক চুমু দিতে লাগল
রিনার কপালে, চোখে, নাকে, গালে। চুমুর
স্পর্শে রিনার শরীরে ছন্দে ছন্দে নেচে
উঠল। জহির এবার রিনার কানের লতি
কাঁমড়ে ধরল। রিনা আস্তে করে “আহ্”,
“আহ্” শব্দ করল। জহির একটা হাত রিনার
বুকের মধ্যে রাখল আর আস্তে আস্তে
টেপা শুরু করল। রিনা কোন বাঁধাই দিল
না। জহিরের সাহস তো আরো বেড়ে গেল।
আস্তে করে সে রিনার কাপড়ে হাত দিল।
একহাত দিয়ে রিনার শাড়ির গিটটা
খোলা শুরু করল। আস্তে আস্তে পুরো
শাড়িটাই খুলে ফেলল জহির শুধুমাত্র
পেটিকোট আর ব্লাউজ ছাড়া। আর
অন্যহাত রিনার দুধ টিপেই চলেছে। রিনার
বুক থেকে পেটের জমি, খোলা পিট সবই
স্পষ্ট দেখতে পেল জহির। সে রিনার
তলপেটে চুমু খেল। রিনার শরীর মোচর
দিয়ে উঠল। রিনা জহিরের ডান হাতটা
হাতে নিয়ে তার ভোদার উপর রাখল।
জহির রিনার পেটিকোটের ফিতা খুলল।
পেটিকোটের ফিতা খুলতেই বেরিয়ে এল
রিনার শরীরের স্বর্গ – লদলদে চোখ
ঝলসানো মাংসল পাছা। প্রথমে পাছায়
হাত দিয়ে তার নিজের শরীরের সাথে
লাগাল জহির। কিছুক্ষন হাতটা রিনার
পাছার সাথে ঘষল। তারপর রিনার
ব্লাউজটাও খুলে দিল সে। রিনার ভারি
স্তন দেখে লোভ হল জহিরের। একটা দুধের
বোঁটা মুখে নিয়ে চাটতে শুরু করল জহির।
উত্তেজনায় রিনা জহিরের পাছা খামছে
দিল। জহিরের জিব রিনার সর্বাঙ্গ শরীর
বিচরণ করছে। রিনার মনে হল সর্বাঙ্গে
যেন সাপ বিচরণ করছে। রিনা তার পা
দুটো ফাঁক করে দিল। রিনা: অনেকদিন পর
এমন করে কেউ আমাকে আদর করলো,
জহির ভাই। জহির: কেন ভাবী, ভাইয়া বুঝি
তোমাকে আদর করে না? রিনা: তার সময়
কোথায়, সে অনেক রাত করে বাড়ি ফেরে
আর খেয়েই ঘুমিয়ে পরে। আবার সকালে
ভোরে উঠে চলে যায়। জহির: তার মানে
ভাইয়া তোমার সাথে সেক্স করে না?
রিনা: করে, কিন্তু খুব কম। মাসে দুই
তিনবার। তাও আবার বেশি কিছু করে না।
শুধু সেক্স করে, তোমার মত আদর করে না।
তোমার লাঠিটা ঢুকাও তো এখন।
তাড়াতাড়ি। আমার আর সইছে না। কিন্তু
জহির তা শুনল না। অনেকদিন সে তার
“ছোটমিয়া”কে শান্ত রেখেছে। আজ
তাকে খুশি করতে হবে! রিনার পায়ের
ফাঁকে মুখ লাগাল জহির। তারপর জ্বিহা
দিয়ে চাটতে শুরু করল। কিছুক্ষণের মধ্যে
রিনা পাগলের মতো আচরণ করতে শুরু করল।
জহির জ্বিহা দিয়ে রিনার ভোদা
চাটছিল আর হাত দিয়ে ভোদায়
ফিঙ্গারিং করছিল। রিনা আনন্দে
জহিরের মাথার চুল চেপে ধরছিল।
একপর্যায়ে রিনা খুবই উত্তেজিত হয়ে
পড়ল। রিনা: জহির ভাই, আর না। এখন
ভিতরে আসো। আমাকে এমনিতেই তুমি
পাগল করে দিয়েছ। এরকম সুখ আমি কোন
দিন পায়নি। এখন আসো তোমার যন্ত্রটা
আমার মাঝে ঢুকাও। আমি ওটারও সাধ
পেতে চাই। রিনা জহিরকে বুকের মাঝে
টেনে শোয়াল। আর পা দুটোকে ফাঁক করে
দিয়ে বলল, “ঢুকাও।” জহির রিনার ভোদার
মুখে তার যন্ত্রটাকে রাখল। তারপর
রিনার ঠোঁটে তার ঠোঁট বসিয়ে সজোরে
মারলএকটা রাম ঠাপ। রিনা চেষ্টা
করেছিল চিৎকার দিতে কিন্তু তার ঠোঁট
জহিরের মুখের ভিতর থাকায় আওয়াজটা
বের হল না। জহিরের পুরো বাড়াটা রিনার
গুদে অদৃশ্য হয়ে গেল। জহির এবার
ঠাপানো শুরু করল রিনার গুদের ভিতর।
রিনা শুধু “আহ্…আহঃ… উহ্… উহঃ” করে শব্দ
করছে আর বলছে “জহির ভাই, আরো জোরে
দাও, আরো জোরে… জোরে চুদে আজ
তোমার এই ভাবীকে শান্তি দাও।” জহির
তালে তালে ঠাপাচ্ছিল। রিনা জহিরের
দু’হাতের মাঝখান দিয়ে হাত ঢুকিয়ে শক্ত
করে চেপে ধরল আর পা দুইটা জহিরের
কোমর জড়িয়ে ধরল। তারপর বলল, “তোমার
গতি বাড়াও জহির ভাই। আরো জোরে…
আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও
সোনা, জান….” জহির এবার জোরে জোরে
চলাতে থাকল। রিনা তার প্রত্যেক ঠাপে
খুব বেশি আনন্দ পাচ্ছিল আর “আহ্ উহ্.. ”
করেই যাচ্ছিল। বেশ কিছুক্ষণ ঠাপানোর
পর জহির বলল, “আমার এখন বের হবে। কি
করব? ভিতরে ফেলব নাকি বাইরে ফেলব?
কোনটা করব?” রিনা: ভিতরে ফেলো
জান… জহির অবাক হয়ে জিজ্ঞাসা করল,
“যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে?”
রিনা: কিছুই হবে না। আর যদি হয়ে যায়ও
তাহলে সেটা আমি তোমার ভাইয়ের বলে
চালিয়ে দেব। যে আমাকে এত সুখ দিল
তার স্মৃতি আমি ভুলতে চাই না। আর আমি
চাই না আমার এই লক্ষী দেবরের বীর্য
বৃথা যাক। আমি তোমার বীর্যের সন্তান
গর্ভে ধারণ করে তাকে জন্ম দিতে চাই।
জহির যেন নিজের কানকে বিশ্বাস করতে
পারছে না। ভাবীর মুখে এমন কথা শুনে
সে হতবাক। জহির: তুমি কি সিরিয়াসলি
বলছো? রিনা: হ্যাঁ। আমি সব
ভেবেচিন্তেই বলছি। তুমি কোনো কিছু
চিন্তা করো না। আমি ম্যানেজ করে নেব।
জহির: ঠিক আছে। তোমার ইচ্ছাই তবে
পুর্ণ হোক। জহির রিনাকে জড়িয়ে ধরে
আরো কয়েকটা রাম ঠাপ দিল। জহির
বাড়াটা একেবার রিনার গুদের গভীরে
ঠেসে ধরে বলল, “আ…মা.. র.. বের হচ্ছে”
বলতে না বলতেই হড় হড় করে সব গরম বীর্য
রিনার গুদের ভিতরে ঢেলে দিল সে।
কয়েক মিনিট জহির রিনার বুকেই শুয়ে
রইল আর সেই অবস্থায় থেকে বীর্যের শেষ
বিন্দু শেষ হওয়া পর্যন্ত তার বাড়াটা
রিনার গুদে ঢুকিয়ে রাখল। আস্তে আস্তে
বাড়াটা নিস্তেজ হয়ে এল। জহির: ভাবী,
আমরা কোন পাপ করলাম না তো? রিনা
জহিরের মাথায় হাত বোলাতে বোলাতে
বলল, “জহির ভাই, তুমি এটাকে পাপ ভেব
না। এতে তোমার কোন দোষও আমি
দেখছি না। যা কিছু হয়েছে, তা আচমকাই
হয়ে গেছে। তুমি আমার এই কথাটা
বিশ্বাস করবে কি না আমি জানি না।
আজ এই প্রথম তোমার চোদা খেয়ে আমার
কি যে অসম্ভব ভালো লাগলো, আমি
তোমাকে ভাষায় প্রকাশ করতে পারবো
না। আমি আমার এই দেহটা তোমার জন্যে
উম্মুখ করে দিলাম। তুমি যখনই আমাকে
করতে চাইবে তখনই আমি তোমাকে দিতে
বাধ্য থাকব।” কথা শেষ না হতেই রিনা
জহির আঁকড়ে ধরল।

You Might Also Like

0 comments

Popular Posts

Like us on Facebook

Flickr Images