বুকের উপর থেকেও কাপড় অনেকটুকু সরে গেছে, যার ফলে দুধের কিছুটা অংশ পরিষ্কারভাবে দেখা যাচ্ছে। আমি যে তা দেখছি প্রথমে সে খেয়াল

7:19 AM

আমাদের বাসার কাছেই আমার এক খালাত
ভাই তার বউ,
বাচ্চা নিয়ে থাকত। ভাইয়া সরকারী চাকুরী
করে।
সরকারী বাসায় থাকত তারা। ভাইয়া সব সময়
সকালে বাড়ি ছেড়ে চাকরিতে চলে যায় আর
ফিরে সন্ধ্যায়। দুপুরে খাবার খেতে বাসায়
আসে মাঝে মধ্যে। মাঝে মাঝে ১/২ দিনের
জন্য শহরের বাইরেও চলে যায়। তখন বাসায়
শুধু
আমার ১ ভাতিজি আর ভাবী থাকে।
ভাতিজি ক্লাস
ফোরে পড়ত। নাম সুরাইয়া, তবে সবাই
ওকে সোমা নামেই ডাকত। ও প্রতিদিন সকাল
৯টায়
স্কুলে চলে যেত। আর ভাবীর নাম লোপা।
বয়স ৩৫এর কাছাকাছি। গায়ের রং শ্যামলা।
দেখতে বেশ সেক্সি। শারীরিক গঠন ৩৮-৩৬-৪২
হবে। ভাবির সবচেয়ে আকর্ষনীয় বস্তু
হচ্ছে তার বিরাট পাছা, বড় বড় দুধ, আর
কমলার
কোঁয়ার মত ঠোঁট। আমি সুযোগ পেলেই
ভাইয়ার
বাসায় যেতাম। ভাইয়া আমাকে খুব স্নেহ
করতো।
ভাবীর সাথেও আমার সম্পর্ক অনেক ভালো
ছিল।
এমনকি মাঝে মাঝে তার গায়ে হাত দিয়ে
কথা বলতাম,
দুষ্টমি করতাম। ভাবীর সেক্সি শরীরটা
আমায়
ভীষণ টানতো। ঠিক করলাম, ভাবীকে একবার
চুদতেই হবে। আমি সুযোগের অপেক্ষায়
রইলাম।
তো ঘটনার দিন ভাইয়া কি একটা কাজে
বাইরে যায় আর
পরদিন ফিরবে বলে। আমি মনে মনে ঐ
দিনটিকেই
ঠিক করে নিলাম। যখন সোমা স্কুলে চলে যায়
আমি সুযোগ বুঝে তাদের বাড়ি যাই। ভাইয়ার
বাসায়
গিয়ে দেখি ভাবি ঘর মুছছে। আমি দেখলাম,
সে শাড়ি হাঁটুর উপর তুলে ঘর মুছছে। যেহেতু
ঘর
একেবারেই খালি সেহেতু সে অনায়াসে তার
কাজ
করে যাচ্ছে। যখন সে মাথা নিচু করে ঘর
মুছছে তখন তার বুকের উপর থেকেও কাপড়
অনেকটুকু সরে গেছে, যার ফলে দুধের
কিছুটা অংশ পরিষ্কারভাবে দেখা যাচ্ছে।
আমি যে তা দেখছি প্রথমে সে খেয়াল
করে নি। আমার তো তখন মাথা একেবারেই
খারাপ।
মনে মনে সিদ্ধান্ত নিলাম যা হবার হবে আজ
মাগীকে চুদবোই চুদবো। ভাবীকে বললাম,
ভাবী, তোমার তো সব দেখা যাচ্ছে।
ভাবী: কি?
আমি: তোমার দুধ, পেট, থাই সবকিছু (সাহস
করে বলে ফেললাম)
ভাবি মুচকি হেসে বলল, দেখা গেলে দেখো।
আমি সুযোগ পেয়ে বললাম,
এভাবে দেখে তো মন ভরছে না।
দেখাতে চাইলে ভালই করে দেখাও?
ভাবী: তোমার যদি এতই দেখতে ইচ্ছে করে,
দেখো। আমি কি নিষেধ করছি তোমাকে?
আমাকে আর পায় কে?
দেরী না করে তাকে পেছন
থেকে জড়িয়ে ধরে তার দুধ দুইটা টিপতে শুরু
করলাম। দুধগুলো এতই বড় ছিল যে আমার এক
হাতে আসছিল না। তবুও যতটুকু
পারছি ঠেসে ধরে দলাই মলাই করছি, আর
তার
ঘাড়ে চুমু দিচ্ছি। আরামে সে আহহহ আহহহ
উহহহহ
করতে লাগল।
ভাবী: এই অসভ্য! আমিতো শুধু
মজা করে বলেছ। আর তুমি দেখি সত্যি সত্যি
আমার
দুধ টিপছো?
আমি: বাধা দিও না আমাকে। তোমার প্রতি
আমার
অনেক আগে থেকেই দুর্বলতা। সেটা তুমিও
নিশ্চয় বুঝতে পেরেছ?
ভাবী: হুমমম, আমি জানতাম তোমার
মনে কি আছে? তুমি যে আমাকে আড়
চোখে দেখ আর ইচ্ছে করেই আমার
গায়ে হাত দাও তা আমি ভালোই বুঝতে
পারতাম।
আমি: তাহলে এত দেরি করলে কেন তোমার
মনের ইচ্ছে জানাতে?
ভাবী: কত সখ? আমি তোমাকে বলি, আসো,
আমাকে চোদ?
আমি ভাবীর মুখে চোদ শব্দটা শুনে আশ্চর্য
হয়ে তার মুখের দিকে তাকিয়ে রইলাম।
ভাবী: ওভাবে তাকিয়ে আছ কেন?
আমি: তোমার মুখে চোদা শব্দটা শুনে নিজের
কানকে বিশ্বাস করাতে পারছি না।
ভাবী: কেন?
আমি: কারন কোন মেয়ে বা মহিলা সহজেই এ
রকম শব্দ উচ্চারন করে বলে মনে হয় না।
ভাবী: তা ঠিক। তবে আমিও
বুঝতে পারছি না কিভাবে এ শব্দটা আমার
মুখ
দিয়ে বেরিয়ে গেল?
আমি: ভালোই হল।
এই বলে আমি ভাবীর দুধ একটা ব্লাউজের
ভিতর
থেকে বের করে চোষা শুরু করি আর
অন্যটা টিপতে থাকি। আর এক হাতে ভাবীর
আটার
বস্তার মতো বড় বড় পাছা কচলাতে থাকি।
ভাবী: এই কেউ
এসে দেখে ফেললে কেলেংকারী হয়ে
যাবে?
আমি: কেউ তো নাই যে দেখবে। ভাইয়া আজ
আর আসবে না। আর তোমার মেয়ে তো স্কুল
থেকে আসতে দেরী আছে এখনো।
ভাবী: তবুও আমার ভয় হচ্ছে।
আমি "ভয়ের কিছু নেই" বলে তার ব্লাউজের
বোতাম খোলা শুরু করি। এক পর্যায়ে ব্লাউজ
খুলে বিছানায় ছুঁড়ে ফেলি আর পাগলের
মতো ভাবীর তরমুজ সাইজের দুধ দুইটাকে
দলাই
মলাই করি। একটা ছেড়ে অন্যটাকে চুষি।
ভাবীর
মুখ দিয়ে শুধু আহহহ আহহহহ ইসসসস ইসসসস
উহহহহহ উহহহহহ শব্দ বের হতে লাগলো।
আমি এবার ভাবীর শাড়ী খোলার কাজে
ব্যস্ত
হয়ে পড়ি। শাড়িটাকে কোন রকমে খুলে তাও
ছুঁড়ে বিছানায় ফেলে দেই। এখন ভাবী আমার
সামনে শুধু পেটিকোট পরে আছে।
উপরে কিছুই নেই। দুইটা লাউ শুধু ঝুলে আছে
তার
বুকে।
ভাবী বলে, এখন না, রাতে বাসায় এসো। আজ
যেহেতু তোমার ভাই নেই, তুমি আমাদের
সাথে থেকো।
আমি আবদারের সুরে বললাম,
রাতেরটা রাতে দেখা যাবে, এখন যা করতে
চাই
করতে দাও তো।
ভাবী: কি করতে চাও তুমি?
আমি: তুমি বোঝ না আমি কি চাই?
ভাবী: নাহ, তোমার মুখে শুনতে ইচ্ছে করছে।
আমি লাজ লজ্জা ভুলে গিয়ে বলে ফেললাম,
তোমাকে চুদতে চাই।
ভাবী: তোমার মুখে দেখি কিছুই আটকায় না।
আমি না তোমার বড় ভাইয়ের বউ? তোমার
লজ্জা করছে না আমাকে এসব বলতে?
তাছাড়া আমার মেয়েও আছে আর সে যথেষ্ঠ
বড়ও হয়েছে। আমার মতো এ রকম একটা বয়স্ক
মহিলাকে কেন তোমার চুদতে ইচ্ছে করছে?
আমি: বয়স কোন ফ্যাক্টর না। তোমাকে
আমার খুব
ভালো লাগে।
ভাবী: তাই নাকি? তা দেখি তো, তোমার
খোকা বাবুটার কি অবস্থা?
বলেই ভাবী প্যান্টের উপর দিয়ে আমার ধনটা
খপ
করে ধরে ফেলে। তখন
তো ওটা পুরো একটা কলা গাছে রূপান্তরিত
হয়েছে। ভাবী তো অবাক!
ভাবী: ও মা, এটাতো অনেক বড়।
আমি: কেন ভাইয়ারটা কি আমারটার চেয়ে
ছোট?
ভাবী: আর বলো না তোমার ভাইয়ারটা
তোমারটার
চেয়ে অনেক ছোট। আর সে বেশিক্ষন
করতেও পারে না। অল্পতেই
পানি ফেলে দেয়।
আমি: তাই নাকি? তাহলে আজ আমি তোমার
জ্বালা মিটাবো।
আমি ভাবীর পেটিকোটটার দড়িতে একটা
টান
দিয়ে খুলে ফেলি।
পেটিকোটটা নিচে পড়ে যায়। ভাবী এখন
আমার
সামনে সম্পূর্ণ ন্যাংটা। ভাবীর
বালে ভরা পাকা ভোদা দেখে আমার
বাড়াটা লাফাতে শুরু করে আমি দেরি না
করে নিজের
শরীরের সব কাপড় খুলে ফেলি আর
বাড়াটা ভাবীর হাতে ধরিয়ে দেই।
ভাবী একমনে তাকিয়ে থাকে আর
ওটাকে নাড়াচাড়া করতে থাকে।
আমি বললাম, তোমার পছন্দ হয়েছে ভাবী?
ভাবী: হবে না কেন? এত বড় ধন
দেখলে যে কোন মেয়েই খুশি হবে। আর
একবার নিজের ভোদাতে নিতে চাইবে।
আমি ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে তার
ঠোঁটে চুমু দিয়ে তার মুখের ভিতর আমার
জিহ্বটা ঢুকিয়ে দেই। আর এক হাত দিয়ে
ভাবীর
বালেভরা গুদে হাত বোলাতে থাকি। ভাবীও
আমার
জিহ্বটা চুষতে থাকে। এভাবে অনেকক্ষন
চোষাচুষির পর আমি ভাবীর
দুধগুলোকে চোষা ও টেপা শুরু করি এক হাত
দিয়ে। অন্য হাতের একটা আঙ্গুল ভাবীর
গুদে ঢুকিয়ে দেই। ভাবী শিউরে উঠে। ভাবীর
গুদের রস আমার আঙ্গুলে লাগে আমি গুদ
থেকে আঙ্গুলটা বের করে মুখে নিযে টেষ্ট
করি। একটু নোনতা নোনতা, তবে ভালোই
লাগলো। ভাবীতো আমার কান্ড দেখে
হতবাক।
আমি আবার ভাবীর গুদে আঙ্গুল ঢুকাই। তবে
এবার
একটা না, একসাথে তিনটা আঙ্গুল ঢুকিয়ে
দেই।
দেখি ভাবী উত্তেজনায় হাঁফাচ্ছে। আর মুখ
দিয়ে আহহহ আহহহ উহহহ উহহহহ শব্দ বের
করছে। শুনতে ভালোই লাগছে আমার।
আমি আস্তে আস্তে ভাবীর পেট,
নাভী চাটতে শুরু করলাম। এক
পর্যায়ে চাটতে চাটতে ভাবীর জঙ্গল
ভরা গুদে মুখ দিলাম। ভাবী আঁতকে উঠে বলল,
এই কি করছো তুমি, ওখানে কি কেউ মুখ দেয়?
আমি: এখানেইতো আসল মজা, তুমি শুধু
চেয়ে থাক, আমি কি করি।
আমি আবার আমার কাজ শুরু করে দিলাম।
ভাবীর
গুদের চেড়াটা অনেক বড়, আর তার গুদের
ক্লিটোরিসটাও অনেক বড়।
আমি ক্লিটোরিসটাকে আঙ্গুল দিয়ে
নাড়াচ্ছি আর
ভাবীর গুদের চেড়ায় আমার জিহ্বা দিয়ে
চাটছি আর
মাঝে মাঝে ছিদ্র দিয়ে আমার জিহ্বার
কিছুটা অংশ
গুদের ভিতরে ঢুকিয়ে দিচ্ছি। ভাবী আমার
মাথাটা তার
গুদের উপর চেপে ধরে।
আমি বুঝতে পারছি মাগীর সেক্স উঠেছে।
আর
হাতেও তেমন বেশি সময় নাই দেখে চোষার
কাজ বন্ধ করে ভাবীকে বললাম,
আমি তো তোমারটা চেটে চুষে তোমাকে
আরাম
দিয়েছি এবার তোমার পালা।
এই বলে আমার বাড়াটা তার মুখের সামনে
ধরি।
আমি: ভাবী, এবার তুমি আমার এটাকে আদর
করে তোমার গুদের উপযুক্ত করে দাও।
ভাবী: না আমি পারবো না, আমার ঘেন্না
হচ্ছে।
আমি: একবার নিয়েই দেখ না। ভাল
না লাগলে পরে আর জোর করবো না।
আমার
জোরাজুরিতে ভাবি প্রথমে জিহ্বা দিয়ে
হালকা করে বাড়ার
আগায় চাটলো। তারপর প্রথমে একটু মুখের
ভিতর
নিয়ে চুষতে থাকে।
আমি আরামে আত্মহারা হয়ে যাই। তার চুলের
মুঠি ধরে তার মুখের ভিতর
আস্তে আস্তে ঠাপাতে থাকি। একটু পরেই
আমার
বাড়ার অর্ধেক অংশ তার মুখের ভিতর চলে
যায়।
আমি ভাবীকে জিজ্ঞেস করি, কেমন
লাগছে বাড়া চুষতে?
ভাবী: (বাড়া মুখে নিয়ে) হুমমম … ভালো
লাগছে।
আমি: তাহলে পুরোটা মুখের ভিতর নাও।
ভাবী: তুমি যা একটা জিনিস
বানাইছো এটা পুরো আমার মুখের ভিতর
যাবে না।
আমি: ঠিক আছে যতটুকু পারো নাও।
এই বলে আমি হালকা ঠাপানো শুরু করি।
এভাবে ১০/১৫ মিনিট যাওয়ার পর আমি
ভাবীর মুখ
থেকে বাড়াটা বের করে পজিশন নেই।
ভাবীকে চিৎ করে শুইয়ে দিয়ে তার দুই পা দুই
দিকে ছড়িয়ে দেই। দেখি বালের ভিতর
থেকে তার গুদটা উঁকি মারছে।
আমি ভাবীকে রেডি হতে বলে আমার
বাড়াটা তার
গুদের মুখে সেট করি।
ভাবী বলে, আস্তে দিও, না হলে ব্যথা
পাবো।
আমি: (একটু হেসে) কি বল এই বয়সেও ভয় পাও
নাকি? চিন্তা করো না, কিছুই হবে না।
এই বলে আস্তে করে একটা চাপ দেই।
ভাবী অককক করে উঠে। বাড়ার মুন্ডিটা শুধু
ঢুকছে। আমার ধারনা ভুল প্রমাণিত হল। বয়স
হলেই
যে মেয়েদের ভোদার গর্ত বড় হয় তা কিন্তু
ঠিক না।
আমি ভাবীকে বললাম, তোমার
ভোদা তো এখনো অনেক টাইট।
ভাবী: হবে না, বললাম না তোমার ভাইয়ারটা
অনেক
ছোট আর ঠিকমতো চুদতে পারে না।
আমি: ওহহ, চিন্তা করো না। এখন থেকে
তোমার
শরীরের জ্বালা আমি রোজ
এসে মিটিয়ে দিয়ে যাবো।
আমি আরো একটা চাপ দিলাম। এবার
অর্ধেকের
মতো ভাবীর গুদের অদৃশ্য হয়ে গেল।
ভাবী আরামে চোখ বন্ধ করে আহহহ
আহহহ উহহহ উহহহ করছে। আমি এবার আবার
একটু
বের করে জোরএ একটা ধাক্কা দিয়ে আমার
সাড়ে ৬ ইঞ্চি বাড়াটা পুরো ভাবীর
গুদে ভরে দেই।
ভাবীতো চিৎকার দিয়ে উঠলো,
কি ঢুকিয়ে দিলে আমার গুদে? তাড়াতাড়ি
বের কর
আমার জান বের হয়ে যাচ্ছে।
আমি: একটু ধৈর্য ধর। এখনি ঠিক হয়ে যাবে।
এই বলে আস্তে আস্তে ঠাপ দেয়া শুরু করলাম।
আর সেই সাথে ভাবীর ঠোঁট
দুইটা চুষতে থাকলাম। আস্তে আস্তে ঠাপের
গতি বাড়িয়ে দিলাম। ঠাপ দিচ্ছি পচ পচ
পকাত পচ পচ
পকাত। ভাবীও নিচ থেকে কোমড় তুলে
তলঠাপ
দিচ্ছে। আমি এক নিমিষে ঠাপিয়ে চলছি।
আর
কখনো তার দুধ চুষছি, কখনো টিপছি আর
কখনো ঠোঁট চুষছি। এভাবেই প্রায় ৩০
মিনিটের
মতো চলে গেল।
আমি ভাবীকে জিজ্ঞেস করলাম, দেবরের
চোদা কেমন লাগছে?
ভাবী: বিশ্বাস করবে না, আমার বিয়ের পর
থেকে আজকের মতো সুখ আর কোন দিন পাই
নি। চোদ যত খুশি যেভাবে খুশি আমাকে
চোদ,
আমার গুদের জ্বালা মিটিয়ে দাও। আমার সব
কিছু এখন
থেকে তোমার।
আমি: চিন্তা করো না, এখন থেকে তোমার
গুদের জ্বালা মেটানোর দায়িত্ব আমার।
ভাবী: আরো জোড়ে,
আরো জোড়ে ঠাপাও। আমার গুদ ফাটিয়ে
দাও
তোমার আখাম্বা বাড়া দিয়ে।
আমি ভাবীকে বললাম, এবার দুই হাত আর হাঁটু
গেড়ে বস, আমি তোমাকে অন্য
স্টাইলে চুদবো।
দেখবে এতে আরো বেশি মজা পাবে।
ভাবী আমার কথা মতো ডগি স্টাইলে পজিশন
নিল।
আমি ভাবীর পিছনে গিয়ে তার ভোদার
ভিতরে আমার বাড়াটা ঢুকিয়ে দিয়ে চুদতে
থাকি। আর
তার লাউঝোলা দুধ দুইটাকে টিপতে থাকি।
মাঝে মাঝে ভাবীর বড় পাছায় ঠাস ঠাস
করে থাপ্পর
মারি। ভাবীর পাছা লাল হয়ে গেলেও সে
কিছু
বলে নি। আমি ঠাপিয়ে চলছি আর ভাবীর মুখ
দিয়ে শুধু আহহহহ আহহহহ দাও, আরো জোরে,
উহহহহহ উহহহহহ আমার ভোদা ইসসসসস ইসসসসস
ফাটিয়ে দাও উমমমমম উমমমমম... বলে
শীৎকার
করছে। এভাবে ১৫/২০ মিনিট চোদার পর যখন
বুঝতে পারলাম আমার বের হবে তখন
ভাবীকে আবার চিৎ হয়ে শুতে বলি। ভাবীও
আমার কথা মতো চিৎ হয়ে শোয়। আমি আবার
আমার বাড়াটা এক ধাক্কায় তার গুদের একদম
ভিতরে ঢুকিয়ে দেই। তারপর ঠাপাতে থাকি।
এর
মধ্যে ভাবী ২/৩ বারের মতো তার কামরস
ছেড়ে দিয়েছে। আমি কয়েকটা লম্বা ঠাপ
দিয়ে বাড়াটা ভাবীর গুদের যত গভীরে সম্ভব
ঢুকিয়ে ভাবীকে জড়িয়ে ধরে মাল ঢালতে
শুরু
করলাম। ভাবীকে জড়িয়ে ধরে কিছুক্ষন
শুয়ে রইলাম। ভাবীও আমাকে জড়িয়ে ধরে
আমার
ঠোঁট চুষতে থাকে।
আমি বললাম, কেমন লাগলো তোমার?
ভাবী: অনেক ভালো, আজকের
মতো তৃপ্তি আর কোনদিন পাইনি।
লোপা ভাবী আমার ঠোঁটে একটা গভীর চুমু
দিয়ে আবার বলল, তোমার জবাব নাই, এ রকম
জানলে আরো আগেই
তোমাকে দিয়ে চোদাতাম।
বেশ কিছুক্ষণ পর আমি উঠে নিজে কাপড়
পরে,
ভাবীকে পরতে বললাম। ভাবীও তার কাপড়
পরে নিল। লোপা ভাবীর রসাল ঠোঁটে একটা
চুমু
এঁকে দিয়ে তার কাছ থেকে বিদায়নিয়ে
বাসায়
চলে গেলাম।

You Might Also Like

0 comments

Popular Posts

Like us on Facebook

Flickr Images