Codacudi friend's sister বন্ধুর বোনের সাথে চোদাচুদি

1:26 AM

It is not fiction. So here Ross was more than covered. So it may not. I gave SSC. Leisure Time 're Passing. And all day loitering playing cricket. My friend's name is Robin. One of them Was in the game. I do not ground Cenaya me to go to their home Said. Go with him. Sumi barabonera his name on the honors He said. And the younger VIII. Name Rimi. So beautiful, and her duibonai Sexy. All of pagaladekhalei Bara is standing. However, I have never seen them in another I've never seen. As his sister's Sister would like. I had a very good relationship with odeta So when they go to their home I wish I could. However, the incident came true. Aidina them home in the afternoon I went. Naralama the door. Sister Sumi Opened the door. Asked wellbeing. I sat down and sit inside. However, Rabinake saw. I asked him for a while that He got out before. My head was hot and I Left. I said I went to my sister and said Tigerstar Tea to taste. Suddenly my eyes fell I saw his chest out and his nipples There is pink nipples. Secluded Moved scarf. Have not you read and bra Tao was very thin coat. I I'm looking. He realized. Not just smiled and said nothing. I I said I got to go. He He said that my hand to taste the tea Pull them over. I'm with him Sat on the bed next to his body. The wicked idea came to my head. I Sat back up. He saw Do not say anything. My courage up Could. I'm sorry I got. I I go. He took my hand again, He said the tea to taste. As a younger brother Hand me like this before, too many times Yora been doing. And no, before you entered the house bujhacchi. I then went with him. I have a long period on his chest I was not saying anything. My Courage was more bere. Now I Thota custe looked courage. And I looked at the breast with the hand press He tried to stop, but I He worries about his insane attempt Failed. Fisting with the finger bashfully Launched. The barrier is stopped I took down. Thus, after a long period running up to her Lagalamase clothes open all opened. I was full nude. He's in front of me Full nude. I started to suck both breasts. And she began to scream happily. Cuse Kamariye made red. Now he 69 suiye apply my style Bara Dhukailama his face. He wanted to take Dukiye yora not been made. and me And began to suck her pussy. He's uh .. uh .. Thus, Were screaming. Thus the juice fisting And the taste of semen poured auction Grabbed hold. As a result, the sperm is Were forced to eat. And I said, Let's not me. me him Chit her cunt fuck me grow I went to insert. But insert I could not. Fit the face bagudera Adds made by bus. I grow Seven inches. Thapera virgin injured Were split screen. She left me Daoami getting hurt. But I He did not hear anything. I Adds adds stayed Ok. This time Apuo began to talathapa. With her face Gonganora sound coming out. She began to scream, and then uh .. I went to the loud ..... .... Thus began to sound different. Thus Congratulations 0 minutes. Sister Water Khasalena. I have read more than 10 minutes, fisting I quit my material. I am her I was lying on the chest. When she told me what happiness Why did not you more happiness? Me on a regular basis from now on happiness Will. But we came to the door was not Rimi Saw us. When he arrived I noticed my sister we karinijakhana When I went up on the chest I saw. Whoo Rimi she said. I am mom I'll say. We have a lot of two is understood No. I do not see how you cudale Do not be. For kissed him. But she Sumi Hindered. I told both of our Safety We need it for. He had agreed. And for him cudate Seemed to help. The three groups We have sex. He will tell the other story. এটা কোন বানান গল্প নয়। তাই এখানে বেশি রস মাখা হয় নি। তাই এটা ভাল নাও লাগতে পারে। তখন আমি এস.এস.সি দিয়েছি। অবসর সময় পার করছি। সারাদিন ঘুরাফেরা আর ক্রিকেট খেলা। আমার বন্ধুর নাম রবিন। একদিন ওদের এলাকায় খেলা ছিল। আমি মাঠ না চেনায় ও আমাকে ওদের বাড়ি যেতে বলেছিল। ওর সাথে যাব। ওর বড়বোনের নাম সুমি তখন অনার্স এ পড়ে। আর ছোটবোন এইটে পড়ে। নাম রিমি। ওর দুইবোনই সেইরকম সুন্দরি আর সেক্সি। এলাকার সবাই পাগল।দেখলেই বারা দাড়িয়ে যাবে। তবে আমি কখনই তাদেরকে অন্য চোখে দেখিনি। ওর বোন হিসেবে নিজের বোনের মতই দেখতাম। ওদেত সাথে আমার খুব ই ভাল সম্পর্ক ছিল তাই ওদের বাড়ি যখন তখন যেতে পারতাম। যাইহোক এবার আসল ঘটনায় আসি। অইদিন বিকালে আমি ওদের বাসায় গেলাম। দরজায় কড়া নারলাম। সুমি আপু দরজা খুলল। কুশলাদি জিজ্ঞেস করল। ভিতরে বসতে বললে আমি বসলাম। কিন্ত রবিনকে দেখলাম না। আমি জিজ্ঞেস করলে বলল যে কিছুক্ষণ আগে বের হয়ে গেছে। আমার মাথা গরম হয়ে গেল ও আমাকে রেখে চলে গেল। আমি আপুকে বললাম আমি যাই আপু বলল চা খেয়ে যাও। হঠাত আমার চোখ পড়ল ওনার বুকের উপড়ে দেখি ওনার স্তনের গোলাপি বোটা দেখা যাচ্ছে। একপাশের ওড়না সরে যাওয়ায়। ব্রা পড়েন নি এবং জামা টাও একদম পাতলা ছিল। আমি তাকিয়েই আছি। উনি বুঝতে পারলেন। কিছু বললেন না শুধু হাসলেন। আমি বললাম আমি যাই বলে উঠলাম। উনি বললেন চা খেয়ে যাও বলে আমার হাত ধরে টান দিলেন। আমি ওনাকে সহ পাশের খাটে তার গায়ের উপর পরলাম। আমার মাথায় এবার দুষ্ট বুদ্ধি আসল। আমি উঠতে গিয়ে আবার পরলাম। দেখলাম উনি কিছুই বলছে না। আমার সাহস বেড়ে গেল। এবার উঠে বললাম সরি। বললাম আমি যাই। উনি আবার ও আমার হাত ধরে বললেন চা খেয়ে যাও। ছোটভাই হিসেবে এর আগেও অনেকবার আমাকে এভাবে হাত ধরে যোর করছেন। বাড়িতে আর কেঊ নাই আগেই বুঝচ্ছি। আমি আবার ও তাকে নিয়ে পরে গেলাম। এবার আমি অনেক্ষণ তার বুকের উপর ছিলাম দেখি কিছু বলছে না। আমার সাহস আরো বেরে গেল। আমার এবার সাহস করে ঠোত চুস্তে লাগলাম। এবং হাত দিয়ে স্তন টিপতে লাগলাম এবার সে বাধা দেয়ার চেষ্টা করল কিন্ত আমি তখন পুরাই উন্মাদ ফলে তার সব চেষ্টা ব্যর্থ হল। এবার একহাত দিয়ে গুদে আঙ্গুল চালালাম। এবার বাধা দেয়া বন্ধ করল আমাকে চেপে ধরল। এভাবে অনেক্ষণ চলার পরে উঠে তার কাপড় খুলতে লাগলাম।সে খুলে দিল সব। আমিও পুরা নগ্ন হলাম। আমার সামনে সে পুরো নগ্ন। আমি স্তন দুটো চুষতে লাগলাম। আর সে সুখে চিতকার করতে লাগল। চুসে কামরিয়ে লাল করে দিলাম। এবার তাকে খাটে সুইয়ে 69 স্টাইলে আমার বারা তার মুখে ঢুকাইলাম। সে নিতে চাচ্ছিল না যোর করে ডুকিয়ে দিলাম। আর আমি গুদ চুষতে থাকলাম। সে আহ.. উহ.. এভাবে চিতকার দিচ্ছিল। এভাবে তার গুদের রস সব খেয়ে নিলাম আর মুখে বীর্য ঢেলে চেপে ধরলাম। যার ফলে সব বীর্য সে খেয়ে নিতে বাধ্য হল। এবার বলল আর পারছি না আমাকে ঢুকাও। আমি তাকে চিত করে তার গুদ ফাক করে আমার বাড়া ঢুকাতে গেলাম। কিন্ত ঢুকাতে পারছিলাম না। এবার বগুদের মুখে ফিট করে জোড়ে ঠাপ দিলাম। আমার বাড়া ছিল সাত ইঞ্চি। ঠাপের চোটে কুমারি পর্দা ফেটে গেল। সে বলল আমাকে ছেড়ে দাও।আমি ব্যথা পাচ্ছি। কিন্ত আমি তার কোন কথাই শুনলাম না। আমি জোড়ে জোড়ে ঠাপাতে থাকলাম। এবার আপুও তলঠাপ দেওয়া শুরু করল। মুখ দিয়া গোঙ্গানোর আওয়াজ বের হচ্ছে। আপু এবার চিতকার দিতে থাকল আর আহ.. এ গেলাম..... আরো জোরে.... এভাবে বিভিন্ন আওয়াজ দিতে লাগল। ২০ মিনিট এভাবে চুদলাম। আপু জল খসালেন। আরো ১০ মিনিট পড়ে আমি তার গুদে আমার মাল ছেরে দিলাম। আমি তার বুকের উপর শুয়ে ছিলাম। আপু বলল তুমি আমাকে কি সুখ দিলে আরো আগে কেন এই সুখ দাওনি? এখন থেকে তুমি আমাকে নিয়মিত সুখ দিবে। কিন্ত আমরা দরজা না দেয়ায় রিমি এসে আমাদের দেখে ফেলল। সে কখন এসেছে আমরা খেয়াল করিনি।জখন আমি আপুর বুকের উপর থেকে উঠে গেলাম তখন দেখলাম। রিমি বলল ছিঃ আপু। আমি আব্বু আম্মুকে বলে দিব। আমরা দুইজনে অনেক বুঝালাম কাজ হল না। উপায় না দেখে বললাম না চুদলে কাজ হবে না। ওকে ধরে চুমু খেলাম। কিন্ত সুমি আপু বাধা দিল। আমি বললাম আমাদের দুইজনের সেফটির জন্যই এটা দরকার। পড়ে সে রাজি হল। এবং ওকে ধরে চুদতে সাহায্য করলো। এবার তিনজন মিলে গ্রুপ সেক্স করলাম। সে গল্প অন্যদিন বলব।

You Might Also Like

1 comments

Popular Posts

Like us on Facebook

Flickr Images